সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে গরু ধান খাওয়াকে কেন্দ্র করে গরু রাখাল খুন ধ্বংসের দ্বারপ্রান্তে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ যুব সমাজ চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নজুড়ে জুয়া ও মাদকের ছড়াছড়ি মাধবপুরে মালিকানার জোর দেখিয়ে পথচলায় প্রতিবন্ধকতা সৃষ্টি!  চুনারুঘাটে শিক্ষা ব্যবস্থায় ধস, ক্ষুব্ধ অভিভাবকরা লাখাইয়ে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার শায়েস্তাগঞ্জে পচাঁবাসি খাবার বিক্রির অভিযোগে ফার্দিন মার্দিন রেষ্টুরেন্টকে জরিমানা চুনারুঘাটে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার অনিয়মের দায়ে এয়ার লিংক ক্যাবল টিভি নেটওয়ার্ককে জরিমানা বানিয়াচংয়ে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হবিগঞ্জে অকৃতকার্য বেড়েছে ৩ গুণের বেশি
বাহুবলে নিখোঁজের ৯ দিন পেরিয়ে গেলেও এখনও সন্ধান মিলেনি ৩ মাদ্রাসা ছাত্রের

বাহুবলে নিখোঁজের ৯ দিন পেরিয়ে গেলেও এখনও সন্ধান মিলেনি ৩ মাদ্রাসা ছাত্রের

বাহুবলে নিখোঁজের ৯ দিন পেরিয়ে গেলেও এখনও সন্ধান মিলেনি ৩ মাদ্রাসা ছাত্রের। এমতাবস্থায় উদ্বেগ-উৎকন্ঠার মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন তাদের স্বজনরা। এরই মধ্যে মাদ্রাসা ছাত্রদের উদ্ধারের জন্য বাহুবল মডেল থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। পুলিশ বলছে, তাদের উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা। নিখোঁজরা হল, বাহুবল উপজেলাস্থ জামেয়া মাহমুদিয়া হামিদনগর মাদ্রাসা ছাত্র।
পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর আলাদা আলাদা সময়ে বাহুবল উপজেলার উত্তরসুর গ্রামের হাফেজ আব্দুস শহিদের পুত্র জাকারিয়া মিয়া (১৩), নিজগাঁও গ্রামের পাকু মিয়ার পুত্র আব্দুল ওয়াহিদ (১৪) ও হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব কাটাখালী গ্রামের মৃত ফিরোজ আলীর পুত্র রাহিম উদ্দিন (১৪) মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। ঘটনার পরপরই মাদ্রাসার শিক্ষক নিখোঁজ ৩ ছাত্রের অভিভাবকদের বিষয়টি জানান। তাৎক্ষণিক জাকারিয়া, ওয়াহিদ ও রাহিমের অভিভাবকরা তাদের নিজ নিজ আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তাদের কোন সন্ধান পাননি। পরে ২২ সেপ্টেম্বর নিখোঁজ জাকারিয়ার পিতা হাফেজ আব্দুস শহিদ, ওয়াহিদের পিতা পাকু মিয়া ও রাহিম উদ্দিনের বড় ভাই সাইদ আহমদ বাদী হয়ে বাহুবল মডেল থানায় আলাদা আলাদা ৩টি জিডি এন্ট্রি করেন।
সাইদ আহমদ জানান, আমার ছোট ভাই রাহিমসহ ৩ মাদ্রাসা ছাত্র আজ ৯ দির ধরে নিখোঁজ। তাদের সন্ধান বের করতে দেশের বিভিন্ন স্থানে হন্য হয়ে ঘুরছি। কিন্তু কোন সন্ধান খোঁজে বের করতে পারছি না। এদিকে তার সন্ধানে আমাদের মা (জাহেদা খাতুন) পাগল প্রায় হয়ে পড়েছেন। তিনি তার ভাইসহ নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্রের দ্রæত সন্ধান পেতে পুলিশসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান জানান, ৩ মাদ্রাসা ছাত্রের নিখোঁজের বিষয়ে থানায় জিডি এন্ট্রি হয়েছে। তাদেরকে দ্রæত সময়ের মধ্যে খোঁজে বের করতে সকল ধরণের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com