নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের একযোগে কাজ করার আহ্বান

নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের একযোগে কাজ করার আহ্বান

নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের একযোগে কাজ করার আহ্বান
নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের একযোগে কাজ করার আহ্বান

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, নৌকা উন্নয়নের প্রতীক। নৌকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক। বাঙালি জাতির মুক্তির ইতিহাসের সাথে সম্পৃক্ত রয়েছে নৌকা। এই প্রতীকে ভোট দিলে জনগণের স্বার্থ আদায় হয়। দেশের উন্নয়ন হয়। তাই জনগণের স্বার্থে নৌকার বিজয় নিশ্চিত করুন।
শুক্রবার দুপুরে হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় ছিল জনগণের বহু কাঙ্খিত। এই বিজয়ের কারণে অব্যাহত রয়েছে উন্নয়নের ধারা। এই অগ্রগতিকে আরো বেগবান করতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনেও নৌকার প্রার্থীদের বিজয়ী করার বিকল্প নেই। জনগণের স্বার্থে নেতা-কর্মীদের কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মশিউর রহমান শামীমকে নির্বাচিত করতে একযোগে কাজ করতে আওয়ামী লীগ ও সকল সহযোগী নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।
সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আব্দুল মোত্তালিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবালের পরিচালনায় বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী টিপু, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট ছালেক আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী মশিউর রহমান শামীম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মর্তুজ আলী, কৃষি বিষয়ক সম্পাদক আকরাম আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ূন কবীর সৈকত, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আব্দুল আহাদ ফারুক, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া চৌধুরী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফেরদৌস আরা বেগম, আওয়ামীলীগ নেতা হাজী সফর আলী, আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, আব্দুল আউয়াল তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ সেবুল আহমেদ ও হবিগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি ফয়জুর রহমান রবিন প্রমূখ। এতে উপজেলার দলীয় প্রতিটি ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com