নবীগঞ্জে ৮ জুয়ারীর কারাদন্ড

নবীগঞ্জে ৮ জুয়ারীর কারাদন্ড

হবিগঞ্জের নবীগঞ্জে ১০/০৬/২০২১ খ্রি. রাত ৮:০০ থেকে মাদক, জুয়া ইত্যাদি প্রতিরোধে গোপন সংবাদের ভিত্তিতে মোবাইল কোর্ট শুরু হয়। আজ জায়গা ছিল বাউসা, দেবপাড়া, পানিউমদা। রাত নয়টায় বাউসা রিপনের দোকান থেকে ৪ জনকে হাতেনাতে জুয়া খেলার সময় আটক করা হয়, রিপন পালিয়ে যায়। রিপনের বিষয়ে তীক্ষ্ণ নজর রাখা হবে।

এরপর দেবপাড়া হয়ে বরগাঁও পানিউমদা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। বরগাঁও থেকে জুয়া সামগ্রী সহ রাত ১০:০০ টায় আরও চারজনকে আটক করা হয়। এর মধ্যে যে জায়গা দিয়েছে ,সে নিজেই খেলছিল!

প্রথম গ্রেফতারকৃত চারজন ও পরের তিনজনকে প্রকাশ্য জুয়া খেলার জন্য বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন 1967 এর 4 ধারার অপরাধের দায়ে 01 (এক) মাস বিনাশ্রম কারাদন্ড এবং খেলতে জায়গা দেওয়া ও নিজেই অংশ নেওয়ার জন্য তাঁকে দুই মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। মোট ৮জনকে কারাদ্ড দেওয়া হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন শেখ মহি উদ্দিন, ইউ এন ও ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট , নবীগঞ্জ। আইনশৃঙ্খলা রক্ষা ,প্রসিকিউশন ও অত্যান্ত দক্ষতার সাথে আসামি কে আটক করতে সহায়তা করেন নবীগঞ্জ থানা পুলিশের সদস্যগণ।

জুয়া , মাদক, ইভটিজিং সহ সকল সামাজিক অপরাধ নির্মূলে উপজেলা প্রশাসন বদ্ধ পরিকর।

#গোপনে অপরাধের তথ্য দিন
# ধন্যবাদ, যাঁরা গোপনে এসকল অপরাধের তথ্য দিচ্ছেন। তথ্য প্রদানে 01730331146 এ whatsapp বা এই আইডির ইনবক্স এ দিন। পরিচয় গোপন থাকবে।
#সকলে মিলে সুস্থ নবীগঞ্জ গড়ে তুলি 🙂

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com