সংবাদ শিরোনাম :
সাম্প্রদায়িক সম্প্রীতিকে এগিয়ে নিতে সকলের এক যোগে কাজ করার আহ্বান : আবু জাহির রাজধানীর বস্তি থেকে হবিগঞ্জের শিশুর মৃতদেহ উদ্ধার পার্কিং করা বাসে ৩০ কেজি গাঁজা, গ্রেফতার ৩ ‘বাবা নির্যাতন সহ্য করতে পারছি না, আমাকে উদ্ধার করো : সৌদি থেকে মেয়ের আকুতি ভারতের ত্রিপুরায় প্রচুর বৃষ্টিপাত হওয়ায় খোয়াই নদীর পানি বৃদ্ধি রাস্তায় পড়ে থেকে নষ্ট হচ্ছে টেলিফোন বক্স ॥ দেখার যেনো কেউ নেই শায়েস্তানগর হকার মার্কেট দখল করে ব্যবসা ॥ নেয়া হয়েছে অবৈধ বিদ্যুত সংযোগ হবিগঞ্জ শহরে ব্যাটারী চালিত রিকশার বিরুদ্ধে অভিযান বাধা দিলেই খুন করত শুক্কুর আলী-দিদার আগামী ৮ অক্টোবর হবিগঞ্জে শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সব গণপরিবহন বন্ধ
দেশে ২৪ ঘণ্টায় ১৯৮ ডেঙ্গু রোগী হাসপাতালে, মোট ৬ হাজার ছাড়াল

দেশে ২৪ ঘণ্টায় ১৯৮ ডেঙ্গু রোগী হাসপাতালে, মোট ৬ হাজার ছাড়াল

http://lokaloy24.com
http://lokaloy24.com

লোকালয় ডেস্ক:দেশে ২৪ ঘণ্টায় ১৯৮ ডেঙ্গু আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে ১৮৯ জনই রাজধানী ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে এ বছর ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৬ হাজার ১০০ জনে।

আজ রবিবার স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো ডেঙ্গুবিষয়ক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
এর আগে গতকাল ২৫৭ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হন।

ওই ৬ হাজার ১০০ জনের মধ্যে শুধু চলতি আগস্টে আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৪৪২ জন। এর আগে, জুলাই মাসে ২ হাজার ২৮৬ জন, জুন মাসে ২৭২ জন ও মে মাসে ৪৩ জন ডেঙ্গুতে আক্রান্ত হন। বর্তমানে রাজধানীর বিভিন্ন হাসপাতালে ৯৬০ জন এবং রাজধানীর বাইরে ৮৯ ডেঙ্গু রোগী চিকিৎসাধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com