চুনারুঘাটে সাত মাস পর দুলাভাইসহ শালিকা উদ্ধার!

চুনারুঘাটে সাত মাস পর দুলাভাইসহ শালিকা উদ্ধার!

আব্দুল জাহির মিয়াঃ হবিিগঞ্জের চুনারুঘাটে দুলাভাই কর্তৃক শালিকাকে অপহরণের ঘটনা ঘটেছে৷ জানা যায়, ৭ই মে গভীর রাতে দুলাভাইর হাত থেকে অপহরণকৃত শ্যালিকাকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার সিমলাব এলাকা থেকে উদ্ধার করে চুনারুঘাট থানা পুলিশ।

অফিসার ইনচার্জ আলী আশরাফ ও ইন্সপেক্টর তদন্ত চম্পক দামের দিকনির্দেশনায় ও তথ্য প্রযুক্তির সাহায্য নিয়ে এসআই ভূপেন্দ্র এবং এসআই আব্দুল মোতালেবের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে শালিকাকে উদ্ধার ও তার দুলাভাই আব্দুল খালেক হেলালকে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, জেলার চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের কবিলাশপুর গ্রামের আঃ খালেক হেলাল মিয়া নামের এক যুবক একই ইউনিয়নের ডুলানা গ্রামের আব্দুল কাইয়ুম লাল মিয়ার মেয়ে বড় মেয়ের সাথে ৫বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়।

সেই সুবাদে শালিকা কুলসুমা দুলাভাইর বারিতে নিয়মিত আসা যাওয়া করতো। একপর্যায়ে দুলাভাই আব্দুল খালেক হেলাল মিয়ার তার শালিকা কুলসুমা উপর কুনজর পরে।শালিকেকে হেলাল মিয়া বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল তার প্রস্তাবে রাজি না হওয়ায় শালিকা কুলসুমাকে জোরপূর্বক অপহরণ করে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার শিমলাব এলাকায় নিয়ে যায়।

পরবর্তীতে কুলসুমার পিতা আব্দুল কাইয়ুম লাল মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। সেই মামলার প্রেক্ষিতে শালিকা কুলসুমা কে উদ্ধার এবং তার আপন দুলাভাই আব্দুল খালেক হেলালকে গ্রেপ্তার করে চুনারুঘাট থানা পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com