সংবাদ শিরোনাম :
ক্যানসারে আক্রান্ত হৃতিক রোশানের বাবা রাকেশ রোশান

ক্যানসারে আক্রান্ত হৃতিক রোশানের বাবা রাকেশ রোশান

ক্যানসারে আক্রান্ত হৃতিক রোশানের বাবা রাকেশ রোশান
ক্যানসারে আক্রান্ত হৃতিক রোশানের বাবা রাকেশ রোশান

বিনোদন ডেস্ক : ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলিউড নির্মাতা রাকেশ রোশান। স্কোয়ামাস সেল কারসিনোমা বা গলার ক্যানসারে ভুগছেন তিনি। তবে তার এ ক্যানসার প্রাথমিক পর্যায়ে ধরা পড়েছে। আজ মঙ্গলবার তার একটি অস্ত্রোপচারও হবে। রাকেশ রোশানের ছেলে অভিনেতা হৃতিক রোশান এ তথ্য জানিয়েছেন।

ইনস্টাগ্রামে বাবার সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে হৃতিক লিখেছেন, ‘আজ সকালে বাবার সঙ্গে একটি ছবি তোলার আবদার করেছিলাম। জানতাম, অস্ত্রোপচারের দিনেও তিনি ব্যায়াম বাদ দেবেন না। কয়েক সপ্তাহ আগে প্রাথমিক পর্যায়ে তার স্কোয়ামাস সেল কারসিনোমা ধরা পড়েছে কিন্তু আজ এর সঙ্গে লড়াই চালিয়ে যেতেও পুরো উদ্যেমে রয়েছেন। পরিবারের সদস্য হিসেবে তার মতো এমন একজন লিডার পেয়ে আমরা সৌভাগ্যবান।’

অভিনেতা হিসেবে ঘর ঘর কি কাহানি সিনেমার মাধ্যমে ১৯৭০ সালে সিনেমা জগতে পা রাখেন রাকেশ রোশান। এরপর বুনিয়াদ, খুবসুরত, কামচোর, ভগবান দাদাসহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন। ১৯৮৭ সালে খুদগর্জ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে তার অভিষেক হয়। খুন ভরি মাঙ, কিং আঙ্কেল, কয়লা, করন অর্জুন’র মতো সিনেমা নির্মাণ করেছেন তিনি।

কাহো না পেয়ার হ্যায় সিনেমার মাধ্যমে ২০০০ সালে ছেলে হৃতিক রোশানকে সিনেমা জগতে আনেন রাকেশ। এরপর একসঙ্গে কই মিল গ্যায়া ও কৃষ সিরিজের সিনেমা নির্মাণ করেন। সর্বশেষ হৃতিক অভিনীত কাবিল সিনেমার প্রযোজনা করেছেন রাকেশ। তাদের পরবর্তী প্রজেক্ট কৃষ-ফোর

অন্যদিকে হৃতিকের পরবর্তী সিনেমা সুপার থার্টি। ভারতীয় গণিতবিদ আনন্দ কুমারের জীবনী নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে হৃতিকের সঙ্গে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর। আগামী ২৫ জানুয়ারি এটি মুক্তির কথা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com