এবার খুলনাগামী ট্রেন চলে গেল রাজশাহীর পথে!

এবার খুলনাগামী ট্রেন চলে গেল রাজশাহীর পথে!

এবার খুলনাগামী ট্রেন চলে গেল রাজশাহীর পথে!
এবার খুলনাগামী ট্রেন চলে গেল রাজশাহীর পথে!

এবার ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেন দিক পরিবর্তন করে ঈশ্বরদী বাইপাস স্টেশন হয়ে রাজশাহীর অভিমুখে যাওয়ার ঘটনা ঘটেছে।

গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ট্রেনটি ঈশ্বরদী জংশনে থামার কথা। কিন্তু সেখানে না এসে ঈশ্বরদী বাইপাস অতিক্রম করে রাজশাহীর অভিমুখে যাত্রা শুরু করে। পরে ট্রেনের চালক বিষয়টি উপলদ্ধি করে দ্রুত ট্রেনটি বাইপাসের কাছে থামিয়ে দেন।

চিত্রা এক্সপ্রেসের যাত্রী মাধব চন্দ্র বলেন, চিত্রা এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা ৭টায় ঢাকার কমলাপুর স্টেশন থেকে ছেড়ে যথারীতি রাত সাড়ে ১২টায় ঈশ্বরদী জংশনে যাত্রা বিরতির কথা ছিল।

ট্রেনটি রাত সোয়া ১২টায় ঈশ্বরদী জংশনে না এসে রাজশাহীর অভিমুখে ঈশ্বরদী বাইপাস স্টেশনের দিকে চলে যায়। এ সময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকেই চিৎকার চেঁচামেচি শুরু করেন। পরে ট্রেনের চালক বাইপাস স্টেশনে গিয়ে ট্রেন থামিয়ে দেন। সেখানে প্রায় দুই ঘণ্টারও বেশি সময় অপেক্ষার পর ট্রেনটি ঈশ্বরদী জংশনে আসে।

তিনি আরও বলেন, আমরা যেহেতু ঈশ্বরদী জংশনে নামব তাই দেড় ঘণ্টা বাইপাস স্টেশনে অপেক্ষার পর যখন দেখলাম ট্রেন ছাড়ছে না তখন বাধ্য হয়ে অটোবাইকে ঈশ্বরদী শহরে চলে আসি।

এ বিষয়ে রেলওয়ের পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) আবদুল্লাহ আল-মামুন জানান, এটি করা হয়েছে ট্রেনটির মুখ ঘোরানোর জন্য, অন্য কোনো ব্যাপার নয়। ২-৩ বছর পর পর এটা করতে হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com