এখন প্রেম-বিয়ে নিয়ে ভাবছেন না পায়েল

এখন প্রেম-বিয়ে নিয়ে ভাবছেন না পায়েল

এখন প্রেম-বিয়ে নিয়ে ভাবছেন না পায়েল
এখন প্রেম-বিয়ে নিয়ে ভাবছেন না পায়েল

বিনোদন ডেস্ক : কলকাতার দর্শকপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। ২০০৪ সালে ‘শুধু তুমি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। অভিনয় ক্যারিয়ারে দীর্ঘ ১৫ বছর পার করেছেন এই অভিনেত্রী। প্রসেনজিৎ, দেব, জিৎ, সোহম, আবিরের মতো টলিউডের প্রথম সারির অধিকাংশ চিত্রনায়কের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন তিনি। উপহার দিয়েছেন ব্যবসাসফল অনেক সিনেমা।

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অভিনয় গুণে যেমন আলোচিত হয়েছেন, তেমনি ব্যক্তিগত সম্পর্ক নিয়েও সমালোচিত হয়েছেন এই অভিনেত্রী। পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা আবির সেনগুপ্তর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন পায়েল। কিন্তু এসব সম্পর্ক স্থায়ী হয়নি। ব্যক্তিগত জীবনে এখনো অবিবাহিত এই অভিনেত্রী।

বিয়ের পরিকল্পনা নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে পায়েল সরকার বলেন, ‘কলকাতায় বিয়ে করার মতো ছেলে পাওয়া মুশকিল।’ প্রেম করছেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘না, প্রেমও করছি না। প্রেম করার জন্য ছেলে পাওয়াও কঠিন। এখন প্রেম-বিয়ে নিয়ে ভাবছি না, কাজে মনোযোগ দিয়েছি।’

পায়েল অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী ১৮ জানুয়ারি মুক্তি পাবে ‘জামাই বদল’ সিনেমাটি। স্বামী বদলের গল্প নিয়ে এগিয়েছে কাহিনি। সিনেমাটিতে পায়েলের চরিত্রের নাম প্রীতি। বয়ফ্রেন্ডকে ব্ল্যাকমেইল করে সে। এতে হিরণের সঙ্গে জুটি বেঁধেছেন পায়েল। এছাড়াও অভিনয় করেছেন সোহম, কৌশানী প্রমুখ।

পায়েল অভিনীত মুক্তি প্রতীক্ষিত দ্বিতীয় সিনেমা ‘মুখোমুখি’। এটি পরিচালনা করেছেন কমলেশ্বর মুখার্জি। এতে যিশু সেনগুপ্তের সঙ্গে পর্দায় হাজির হবেন। এ ছাড়াও পরমব্রত চ্যাটার্জির পরিচালনায় ‘শরতে আজ’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন পায়েল। রোমান্টিক থ্রিলার ঘরানার ওয়েব সিরিজটি আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com