সংবাদ শিরোনাম :
ঈদে আসছে হিরো আলমের জেল জীবন

ঈদে আসছে হিরো আলমের জেল জীবন

ঈদে আসছে হিরো আলমের জেল জীবন
ঈদে আসছে হিরো আলমের জেল জীবন

বিনোদন প্রতিবেদক- স্ত্রী সাদিয়া আক্তার সুমিকে মারধরের মামলায় বেশ কিছুদিন জেলে থাকতে হয়েছে ডিশ ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া বগুড়ার সেই আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে। জেল থেকে মুক্তি পেয়েছেন তিনি। এরপর আবারও মন দিয়েছেন কাজে।

এবার সেই জেল জীবনের অভিজ্ঞতা নিয়ে নতুন গানের ভিডিও প্রকাশ করতে যাচ্ছেন এই মডেল-অভিনেতা। জেলে থাকার অভিজ্ঞতা নিয়ে নতুন গান লিখেছেন হিরো আলম। ঈদে ভক্তদের সেই গানের ভিডিও উপহার দিতে যাচ্ছেন।

গানের কথা লেখার পাশাপাশি এর সুর-সংগীত করেছেন হিরো আলম নিজেই। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন শাহীন। এরই মধ্যে নির্মিত হয়েছে এর মিউজিক ভিডিও। এটি নির্মাণ করেছেন মশিকুল ইসলাম। ঢাকার অদূরে ভিডিওচিত্রের শুটিং সম্পন্ন হয়েছে।

হিরো আলম বলেন, আমার নিজের জেল জীবনের অভিজ্ঞতা নিয়ে গান লিখেছি। আমি কেমন ছিলাম, কেমন সময় কেটেছে, আসলে জেলের ভেতরটা কেমন, জেল জীবন কেমন সেসব এই গানে উঠিয়ে আনার চেষ্টা করেছি। এছাড়াও মিউজিক ভিডিওর গল্পও লেখা হয়েছে সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে।

উল্লেখ্য, যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর এবং নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় গত ৬ মার্চ হিরো আলমকে গ্রেপ্তার করে পুলিশ। ২৫ মার্চ হিরো আলমের জামিন শুনানিকালে বাদী তার শ্বশুর মামলা আপোস করেছে মর্মে আদালতকে জানায়। এ সময় হিরো আলমের স্ত্রী সুমি বেগম আদালতে উপস্থিত থেকে স্বামীর জামিন প্রার্থনা করেন। আদালত তাদের বক্তব্য শুনে মামলার বাদী ও হিরো আলমের স্ত্রীকে ভৎর্সনা করেন।

আদালত জামিন না মঞ্জুর করে গত ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজির করার নির্দেশ দেন। পরে বাদীপক্ষ মামলা আপস করায় বগুড়া জেলা ও দায়রা জজ আদালত হিরো আলমের জামিন মঞ্জুর করেন। পরে ওইদিন সন্ধ্যায় তিনি জামিনে মুক্তি পান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com