আরও একটি জয়ের আশায় বিজয়ের মাসে জাতীয় নির্বাচন দিবে আ.লীগ

আরও একটি জয়ের আশায় বিজয়ের মাসে জাতীয় নির্বাচন দিবে আ.লীগ

বিজয়ের মাসে জাতীয় নির্বাচন দিবে আ.লীগ

আরও একটি জয়ের আশায় বিজয়ের মাসে জাতীয় নির্বাচন দিবে আ.লীগ। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এ সরকারের অধীনে চলতি বছরের ডিসেম্বর মাসে জাতীয় নির্বাচন হবে। এই নির্বাচন হবে অংশগ্রহণমূলক। নির্বাচনকালীন সময়ে নির্বাচন কমিশনের নির্দেশে প্রশাসন পরিচালিত হবে। বাণিজ্যমন্ত্রী আজ শনিবার নারায়ণগঞ্জের বন্দর উপজেলার হরিপুর এলাকায় পারটেক্স গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠন পারটেক্স ক্যাবলস লিমিটেডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনেই আগামী জাতীয় নির্বাচন আনুষ্ঠিত হবে। তিনি বলেন, কুমিল্লা ও রংপুর সিটি নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে নির্বাচন কমিশন ইতোমধ্যেই প্রমাণ করেছে তারা স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন করতে সক্ষম।

তিনি উল্লেখ করেন, ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে আমাদের স্বাধীনতা পূর্ণতা পেয়েছে। ২০২৪ সালের মধ্যে বাংলাদেশকে ডিজিটাল মধ্যম আয়ের দেশে রূপান্তর করা হবে। দেশ যদি স্থিতিশীল না থাকে তাহলে বাংলাদেশকে এগিয়ে নেয়া যাবে না। রাজপথে আন্দোলন করে কিছু হবেনা বুঝতে পেরে বিএনপি শান্তিপূর্ণ কর্মসূচি দিচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, পারটেক্স গ্রুপের চেয়ারম্যন এম এ হাশেম, এবং ব্যাংক এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক আরফান আলী।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com