আবারো রাজধানীতে বাস চাপা, পা হারালেন এক গৃহকর্মী

আবারো রাজধানীতে বাস চাপা, পা হারালেন এক গৃহকর্মী

আবারো রাজধানীতে বাস চাপা, পা হারালেন এক গৃহকর্মী
আবারো রাজধানীতে বাস চাপা, পা হারালেন এক গৃহকর্মী

লোকালয় ডেস্কঃ রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় বাসের চাপায় এবার পা হারালেন এক গৃহকর্মী। ঘটনার সময়ে তার ডান পা বিছিন্ন হয়ে গেছে।

গতকাল ২০ এপ্রিল (শুক্রবার) রাত ৯টার দিকে রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে। ওই গৃহকর্মীর নাম রোজিনা আক্তার (২২)। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার দুবাউড়ার কালিকাবাড়ি এলাকায়।

দুর্ঘটনার পর রোজিনা আক্তারকে উদ্ধার করে দ্রুত পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) বিএম ফরমান আলী বলেন, ‘রাত ৯টার দিকে রোজিনা আক্তার বনানীর চেয়ারম্যান বাড়ি এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এ সময় মতিঝিল থেকে গাজীপুরগামী বিআরটিসি পরিবহনের একটি ডাবল ডেকার বাস বেপরোয়া গতিতে ছুটছিল। এতে রোজিনাকে চাপা দেয় বাসটি। পরে রোজিনাকে উদ্ধার করে জাতীয় অর্থপেডিক্স (পঙ্গু) হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।’

ফরমান আলী অারও বলেন, ‘রোজিনাকে চাপা দেওয়া ওই ডাবল ডেকার বাসটি ও বাসের চালক শফিকুল ইসলাম সুমনকে (৩২) আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।’

পঙ্গু হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন রোজিনার ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তবে তিনি আশঙ্কা মুক্ত। পরিবার সুত্রে জানা যায়, রোজিনা মহাখালীতে তার এক আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিল। সেখান থেকে বাসায় ফেরার পথে এই দুর্ঘটনা ঘটেছে।

রোজিনা সারাবাংলা ও জিটিভির এডিটর সৈয়দ ইসতিয়াক রেজার বাসার গৃহকর্মী হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

এর আগে গত ৩ এপ্রিল বিআরটিসির দোতলা বাসের যাত্রী তিতুমির কলেজের শিক্ষার্থী রাজীব হোসেন ডান হাত হারান। এরপর প্রথমে শমরিতা হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজে নেওয়া হয় রাজীবকে। কিন্তু চিকিৎসা করেও বাঁচানো যায়নি রাজীবকে। চিকিৎসাধীন অবস্থায় ১৬ এপ্রিল সোমবার রাতে ঢাকা মেডিকেলের আইসিইউতে মারা যান রাজীব হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com