লোকালয় ২৪

কালিহাতীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

লোকালয় ডেস্ক : টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর সদস্যরা।কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে বৃহস্পতিবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা পূর্ব পাড়া এলাকার নুর ইসলামের ছেলে সবুজ আহমেদ (২০) এবং সিরাজগঞ্জের দুখিয়া বাড়ী এলাকার ফরিদুল ইসলামের ছেলে রাকিব হোসেন (২১)। এ সময় তাদের কাছ থেকে ৭২ পিস ইয়াবা ও ৩ টি মোবাইল উদ্ধার করা হয়।

টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি- ৩ এর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) খলিলুর রহমান প্রেস বিজ্ঞিপ্তিত মাধ্যমে এই তথ্য জানান। টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি- ৩ এর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) খলিলুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাব-১২ এর একটি দল অভিযান চালিয়ে সবুজ আহমেদ (২০) ও রাকিব হোসেন (২১) কে গ্রেফতার করে।

এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৭২ পিস ইয়াবা ও ৩টি মোবাইল উদ্ধার করা হয়।

পরে, গ্রেফতাররা জিজ্ঞাসাবাদে জানান, তারা দীর্ঘদিন ধরে অবৈধভাবে মাদক দ্রব্য ইয়াবা সংগ্রহ করে টাঙ্গাইল জেলার কালিহাতি থানাসহ আশ-পাশের থানা এলাকায় মাদকের খুচরা ব্যবসায়ীদের কাছে তাদের চাহিদা অনুযায়ী ইয়াবা বিক্রি করাসহ বিভিন্ন মাদকসেবীদের কাছে তাদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ করে যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছে।