কালিহাতীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

কালিহাতীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

লোকালয় ডেস্ক : টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর সদস্যরা।কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে বৃহস্পতিবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা পূর্ব পাড়া এলাকার নুর ইসলামের ছেলে সবুজ আহমেদ (২০) এবং সিরাজগঞ্জের দুখিয়া বাড়ী এলাকার ফরিদুল ইসলামের ছেলে রাকিব হোসেন (২১)। এ সময় তাদের কাছ থেকে ৭২ পিস ইয়াবা ও ৩ টি মোবাইল উদ্ধার করা হয়।

টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি- ৩ এর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) খলিলুর রহমান প্রেস বিজ্ঞিপ্তিত মাধ্যমে এই তথ্য জানান। টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি- ৩ এর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) খলিলুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাব-১২ এর একটি দল অভিযান চালিয়ে সবুজ আহমেদ (২০) ও রাকিব হোসেন (২১) কে গ্রেফতার করে।

এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৭২ পিস ইয়াবা ও ৩টি মোবাইল উদ্ধার করা হয়।

পরে, গ্রেফতাররা জিজ্ঞাসাবাদে জানান, তারা দীর্ঘদিন ধরে অবৈধভাবে মাদক দ্রব্য ইয়াবা সংগ্রহ করে টাঙ্গাইল জেলার কালিহাতি থানাসহ আশ-পাশের থানা এলাকায় মাদকের খুচরা ব্যবসায়ীদের কাছে তাদের চাহিদা অনুযায়ী ইয়াবা বিক্রি করাসহ বিভিন্ন মাদকসেবীদের কাছে তাদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ করে যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com