সংবাদ শিরোনাম :
দোকান কর্মচারীর মৃত্যু, এএসআই বরখাস্ত

দোকান কর্মচারীর মৃত্যু, এএসআই বরখাস্ত

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ চট্টগ্রামে পুলিশ হেফাজতে দোকান কর্মচারীর মৃত্যুর ঘটনায় বক্সিরহাট পুলিশ ফাঁড়ির এএসআই কামরুল হাসানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার তাকে বরখাস্ত করা হয় বলে জানান সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান। তিনি বলেন, ওই মৃত্যুর ঘটনায় তদন্তে এএসআই কামরুল হাসানের অপেশাদার আচরণের প্রমাণ পাওয়ায় বিভাগীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

বুধবার বিকেলে নগরীর টেরি বাজার এলাকার মোহাদ্দেছ মার্কেটের প্রার্থনা বস্ত্রালয় থেকে কাপড়ের বস্তা রিকশায় তুলছিলেন একই দোকানের কর্মচারী গিরিধারী চৌধুরী। এ সময় সন্দেহ হলে এগিয়ে আসেন ওই এলাকার নিরাপত্তাকর্মীরা। পরে এ নিয়ে তাদের কথা কাটাকাটি হয়। বিষয়টি জানাজানি হলে ওই কর্মচারীকে বক্সিরহাট পুলিশ ফাঁড়িতে নিয়ে যান এএসআই কামরুলসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা। সেখানে নেয়ার পর অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় ওই রাতেই এএসআই কামরুল ও দুই কনস্টেবলকে ক্লোজড করার পাশাপাশি ঘটনার তদন্তে অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আব্দুর রউফকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com