লোকালয় ২৪

৯ বছরের শিশুকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগ ইমামের বিরুদ্ধে!

৯ বছরের শিশুকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগ ইমামের বিরুদ্ধে!

সাভার- সাভারের আশুলিয়ায় আব্দুল আল মামুন নামের মসজিদের এক ইমামের বিরুদ্ধে ৯ বছরের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগ উঠেছে।

এই ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ইমাম আব্দুল্লাহ আল মামুন পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার সকালে মামলা দায়েরের পর শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করেছে পুলিশ।

এর আগে রবিবার বিকালে আশুলিয়ার দোসাইদ এলাকায় এই ঘটনা ঘটে।

শিশুটির পরিবারের সদস্যদের বরাত দিয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, শিশুটির বাবা-মা দোসাইদ এলাকায় ভাড়া বাসায় থাকেন। শিশুটি সেখানেই একটি মাদ্রাসায় পড়াশোনা করত। পাশাপাশি স্থানীয় বাইতুল মামুন জামে মসজিদের ইমাম আবদুল আল-মামুনের কাছেও পড়ত।

‘গতকাল বিকেলে ইমাম আবদুল আল-মামুনের কাছে পড়তে যায় শিশুটি। তখন ইমাম শিশুটিকে নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে এবং মোবাইল ফোনে তা ভিডিও করে রাখে। বিষয়টি কাউকে জানালে হত্যা করে লাশ গুম করারও হুমকি দেয় ইমাম।’

ওসি আরো বলেন, ‘শিশুটি কৌশলে ওই ঘর থেকে পালিয়ে গিয়ে বিষয়টি তার বাবা-মাকে জানায়। এ সময় কিছু লোকজনের সহায়তায় ইমাম সটকে পড়ে। পরে খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটিকে উদ্ধার করা হয়।