সংবাদ শিরোনাম :
৮ মার্চ হলে আসছে তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’

৮ মার্চ হলে আসছে তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’

৮ মার্চ হলে আসছে তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’
৮ মার্চ হলে আসছে তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’

বিনোদন ডেস্কঃ কলকাতার নায়িকা শ্রাবন্তীকে সঙ্গে নিয়ে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বিষয়টি নিশ্চিত করেছে।

‘যদি একদিন’র মাধ্যমে তাহসানের বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে। এছাড়া অভিনেত্রী শ্রাবন্তী এর আগে দুই দেশের যৌথ প্রযোজনার একাধিক সিনেমায় অভিনয় করলেও এই প্রথম শুধুমাত্র বাংলাদেশি প্রতিষ্ঠান প্রযোজিত সিনেমায় অভিনয় করলেন।

সিনেমাটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাসকিন রহমানকে। শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন রাইসা। তাকে নিয়েই সিনেমার কাহিনী আবর্তিত হয়েছে। এতে আরও রয়েছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ প্রমুখ।

সিনেমাটিতে রাইসার সঙ্গে তাহসানের বাবা-মেয়ের এক দারুণ রসায়ন ফুটে উঠেছে। সেই সঙ্গে তাহসান-শ্রাবন্তীর প্রেম-বিরহের কিছুটা আঁচ পাওয়া যায়। মূলত ‘যদি একদিন’-এ একটি পরিবারের গল্প উঠে এসেছে।

গত ডিসেম্বরে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘যদি একদিন’র টিজার প্রকাশ পেয়েছিল। তাছাড়া নতুন বছরের শুরুতে প্রকাশিত সিনেমাটির ‘লক্ষ্মীসোনা’ গানটি সাড়া ফেলেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com