লোকালয় ২৪

৩৪ কোটি রুপির ফ্ল্যাট পছন্দ হলো না কোহলি-আনুশকার

৩৪ কোটি রুপির ফ্ল্যাট পছন্দ হলো না কোহলি-আনুশকার

খেলাধুলা ডেস্কঃ ফ্ল্যাটের দাম ৩৪ কোটি রুপি। স্ত্রী আনুশকা শর্মার জন্য বিলাসবহুল সেই ফ্ল্যাটটি কিনেছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। কিন্তু সেই ফ্ল্যাটে থাকা হলো না এই তারকা দম্পতির। পছন্দ না হওয়ায় ফ্ল্যাটটি কিনেও বাতিল করে দিয়েছেন তারা।

দি  ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে জানানো হয়, বিয়ের আগেই ২০১৬ সালে মুম্বাইয়ের ওরলি সি-লিংক এলাকায় ৩৪ কোটি রুপিতে ৩৫ তলায় সাত হাজার ১৭১ বর্গফুটের একটি ফ্ল্যাট কিনেছিলেন ভারতীয় অধিনায়ক। ফ্ল্যাটের সঙ্গে ছিল চারটি গাড়ি রাখার পার্কিং লট। ওমকার রিয়েল স্টেট অ্যান্ড ডেভলপার্সের বানানো ‘ওমকার ১৮৭৩’ প্রকল্পের ‘টাওয়ার সি’র এই ফ্ল্যাটটি কেনার সময় বেশ পছন্দ করেছিলেন কোহলি দম্পতি। কিন্তু হঠাৎ করেই দামি ফ্ল্যাট বাতিল করে দিলেন?

কারণ হিসেবে জানা গেল, ফ্ল্যাটে থাকতে রাজি নন বিরুশকা দপত্তি। এর পরিবর্তে পেন্ট হাউসে থাকতে আগ্রহী তারা। মুম্বাইয়ের বান্দ্রার পশ্চিমে শহরতলীর একটি পেন্ট হাউস বিরাটের পছন্দ হয়েছে। সেটি কিনতেই বেশি আগ্রহী ক্রিকেটের এই রেকর্ড বয়।

এই ফ্ল্যাট হাতে পাওয়ার কথা ছিল আগামী বছরের মাঝামাঝি। সে পর্যন্ত ওরলির ড. অ্যানি বেসান্ত রোডের রাহেজা লেজেন্ড অ্যাপার্টমেন্টে ভাড়ায় থাকছেন কোহলি দম্পতি। এই ফ্ল্যাটটি দুই বছরের জন্য ভাড়া নিয়েছেন তারা। প্রতি মাসে ভাড়া ১৫ লাখ রুপি।

এই বাড়িটি কোহলির পছন্দের। বিশেষ করে এই ফ্ল্যাটের বারান্দা থেকে সমুদ্র দেখার বিষয়টি তিনি বেশ উপভোগ করেন।