সংবাদ শিরোনাম :
৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকার বিজয় হবেই হবে: স্বাস্থ্যমন্ত্রী

৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকার বিজয় হবেই হবে: স্বাস্থ্যমন্ত্রী

৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকার বিজয় হবেই হবে: স্বাস্থ্যমন্ত্রী
৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকার বিজয় হবেই হবে: স্বাস্থ্যমন্ত্রী

লোকালয় ডেস্কঃ মঙ্গলবার দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে সিরাজগঞ্জ-১ আসনের কাজীপুর উপজেলার বিভিন্ন এলাকা ও সিরাজগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থীর পক্ষে গণসংযোগের সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকার বিজয় হবেই হবে। উন্নয়ন ও জনগণের ভালোবাসা নিয়ে আওয়ামী লীগ আবারো সরকার গঠন করবে ইনশা আল্লাহ।

স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, আওয়ামী লীগ ছাড়া সিরাজগঞ্জ, কাজীপুরসহ এ দেশে দৃশ্যমান উন্নয়ন কেউ করেনি। বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন দিয়েছেন। আর এই উন্নয়নের বিনিময়ে নৌকা মার্কায় একটি করে ভোট দিন। তিনি তাঁর কর্মীদেরও বিনয়ের সঙ্গে ভোটারদের কাছে ভোট চাওয়ার আহ্বান জানান।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, শুধু দেশের মানুষই নয়, বাংলাদেশের উন্নয়নে বিস্মিত সারা বিশ্ব। বিশ্বনেতারা বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় দেখতে চান। আওয়ামী লীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছে। গত ১০ বছরে দেশে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে।

নাসিম বলেন, বাংলার মানুষ বিশ্বাস করে বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনা ছাড়া উন্নয়নের কোনো বিকল্প নেই। গত ১০ বছরে বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে অন্ধকারের চোরাগলি থেকে উন্নয়নের আলোয় আলোকিত করেছেন। দেশের মানুষ শান্তিতে আছে, স্বস্তিতে আছে।

মোহাম্মদ নাসিম কাজীপুরের পাঁচগাছি, সোনামুখী, সিরাজগঞ্জ সদরের ভেন্নাবাড়ি এলাকায় গণসংযোগ করে সন্ধ্যায় জেলা সদরে সিরাজগঞ্জ-২ নির্বাচনী এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী মো. হাবিবে মিল্লাতের পক্ষে দ্বিতীয় দিনের মতো গণসংযোগ করেন। তিনি ভিক্টোরিয়া কোয়ার্টার সড়কে জেলা আওয়ামী লীগের সদস্য, যুবলীগের সাবেক সভাপতি সদ্যপ্রয়াত গোলাম হায়দারের বাসায় যান এবং তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

এ সময় তাঁর সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি কে এম হোসেন আলী, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আবদুর রউফ, আওয়ামী লীগের নেতা ইসহাক আলী, আবদুল বারী সেখ, বদরুল আলম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com