সংবাদ শিরোনাম :
২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে অবসরে যাবেন শোয়েব মালিক

২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে অবসরে যাবেন শোয়েব মালিক

২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে অবসরে যাবেন শোয়েব মালিক
২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে অবসরে যাবেন শোয়েব মালিক

ক্রীড়া ডেস্ক : ২০০৯ সালে পাকিস্তানের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিলেন শোয়েব মালিক।

২০২০ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলবেন ডানহাতি স্পিন অলরাউন্ডার। পাশাপাশি জানিয়েছেন, ২০১৯ বিশ্বকাপ হবে তার শেষ ওয়ানডে বিশ্বকাপ।

ক্রিকবাজকে শোয়েব মালিক বলেছেন,‘২০১৯ বিশ্বকাপ, ৫০ ওভার ক্রিকেটে আমার শেষ বিশ্বকাপ। এবং আমি এরপর আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চাই। ২০২০ বিশ্বকাপ আমার শেষ লক্ষ্য। মূলত এখন থেকে আমি এ দুটি বিশ্বকাপকে টার্গেট করে এগিয়ে যাচ্ছি। আমি যদি ধারাবাহিক পারফরম্যান্স করতে পারি আশা রাখি দলকে ভালো কিছু উপহার দিতে পারব।’

পাকিস্তানের এ অলরাউন্ডার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলবেন গায়ানা আমাজন ওয়ারিয়র্সের হয়ে। এর আগে পাঁচ বছর বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে খেলেছেন শোয়েব মালিক। ৩৬ বছর বয়সি এ ক্রিকেটার গায়ানায় নাম লিখিয়ে উচ্ছ্বসিত।

‘গায়ানা অনেকটাই উপমহাদেশের মতো। এটা আমার জন্য নতুন দল। নতুন কোনো দল যখন আপনাকে নিবে তাদের আপনার ওপর অনেক প্রত্যাশা থাকে। পেশাদার ক্রিকেটার হিসেবে সেটা পূরণ করা আপনার দায়িত্ব। আমি চেষ্টা করবো তাদের যে পরিকল্পনা সেটা ভালোভাবে পূরণ করতে। এবার গায়ানার দলটাও ভালো। বেশ ভালো ক্রিকেটার তারা সংগ্রহ করেছে। তবে নির্দিষ্ট দিনে যারা ভালো করবে তারাই জিতবে। আশা করছি আমি দলের হয়ে অবদান রাখতে পারবো। ভালো কিছু দিতে পারব।’-বলেছেন শোয়েব মালিক।

এখন পর্যন্ত ৩০৬টি টি-টোয়েন্টি খেলেছেন শোয়েব মালিক। রান করেছেন ৭৭২৮। বল হাতে উইকেট নিয়েছেন ১৩২টি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com