সংবাদ শিরোনাম :
১২ বছর পর সেমিফাইনালে পাকিস্তান

১২ বছর পর সেমিফাইনালে পাকিস্তান

http://lokaloy24.com
http://lokaloy24.com

লোকালয় ডেস্ক:আইসিসি টি-২০ বিশ্বকাপে সেমিফাইনাল নিশ্চিত করেছে পাকিস্তান। তাও ১২ বছর পর। সবশেষ ২০০৯ সালে সেমিফাইনাল ও ফাইনাল খেলেছিল তারা। এরপর আর শেষ চারে উঠতে পারেনি।

গতকাল সুপার টুয়েলভের ম্যাচে নামিবিয়াকে ৪৫ রানে হারিয়েছেন বাবর আজমরা। টানা চার জয়ে ৮ পয়েন্ট সংগ্রহ করে শেষ চারে পৌঁছে গেছে পাকিস্তান।
টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে পাকিস্তান ২ উইকেট হারিয়ে ১৮৯ রানের বড় সংগ্রহ গড়ে। দলের পক্ষে সর্বোচ্চ ৭৯ রান করেন মোহাম্মদ রিজওয়ান। তিনি ৫০ বলে ৪টি ছয় ও ৮টি চারের মারে এই রান করেন। এ ছাড়াও অধিনায়ক বাবর আজম ৪৯ বলে ৭টি চারের মারে করেন ৭০ রান। শেষদিকে মাত্র ১৬ বলে ৩২ রান করে দলের সংগ্রহ বড় করেন মোহাম্মদ হাফিজ। নামিবিয়ার পক্ষে একটি করে উইকেট শিকার করেন ডেভিড ও ফ্রাইলিঙ্ক। জবাব দিতে নেমে ১৪৪ রানেই শেষ হয় নামিবিয়ার ইনিংস। নামিবিয়ার পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করে অপরাজিত থাকেন ডেভিড। এ ছাড়াও ৪০ রান করেন ক্রেইগ উইলিয়ামস। স্টিফেন বার্ড ২৯ ও গারহার্ড ১৫ রান করেন। পাকিস্তানের পক্ষে একটি করে উইকেট শিকার করেন হাসান আলি, ইমাদ ওয়াসিম, হারিস রউফ ও শাদাব খান। ম্যাচসেরার পুরস্কার জয় করেন মোহাম্মদ রিজওয়ান।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com