হোটেল ভাড়া না দিয়ে গভীর রাতে পালালেন অভিনেত্রী!

হোটেল ভাড়া না দিয়ে গভীর রাতে পালালেন অভিনেত্রী!

হোটেল ভাড়া না দিয়ে গভীর রাতে পালালেন অভিনেত্রী!
হোটেল ভাড়া না দিয়ে গভীর রাতে পালালেন অভিনেত্রী!

বিনোদন ডেস্ক- ভারতের কন্নড় অভিনেত্রী পূজা গান্ধীর সঙ্গে বিতর্ক যেন হাতে হাত ধরে হাঁটে। তামিল, মালয়ালাম ও বাংলা সিনেমায়ও অভিনয় করেছেন এই তারকা। সম্প্রতি এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, বিলাসবহুল একটি হোটেলের বিল পরিশোধ না করেই পালিয়ে গেছেন তিনি।

সেই বিলের পরিমাণ ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ৪ লাখ রুপি বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ। এ বিষয়ে স্থানীয় থানায় অভিনেত্রী পূজা গান্ধীর বিরুদ্ধে একটি অভিযোগ করেছে হোটেল কর্তৃপক্ষ।

সেই অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে পূজা গান্ধীর সঙ্গে যোগাযোগ করে বেঙ্গালুরু পুলিশ। প্রমাণাদির সাপেক্ষে তার বিরুদ্ধে আর্থিক প্রতারণা মামলা করা হবে বলে জানায়। এর পর পূজা প্রথম ধাপে দুই লাখ টাকা বিল পরিশোধ করার প্রতিশ্রুতি দিয়ে মামলা না করতে অনুরোধ জানান বেঙ্গালুরুর পুলিশকে।

দক্ষিণ ভারতের একটি দৈনিক সূত্রে খবর, বিলের সব টাকা পরিশোধ করবেন প্রতিশ্রুতি দিয়ে হোটেল কর্তৃপক্ষের কাছে কিছুটা সময় চেয়েছেন পূজা।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ, সম্প্রতি বেঙ্গালুরুর একটি বিলাসবহুল হোটেলে অবকাশ যাপন করেছিলেন তামিল অভিনেত্রী পূজা গান্ধী। হোটেল বিল বাড়তে দেখে কোনো বিল পরিশোধ না করে হঠাৎ করেই হোটেল ছেড়ে উধাও হয়ে যান তিনি।

জানা যায়, ঘটনার দিন গভীর রাতে হোটেল থেকে পালিয়েছিলেন অভিনেত্রী। আর তখনই হোটেলের বিল না দেওয়ায় তাঁর নামে পুলিশে রিপোর্ট লেখায় হোটেল কর্তৃপক্ষ।

পূজা গান্ধীর বিরুদ্ধে এমন অভিযোগ এবারই প্রথম নয়। এর আগেও আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছিল এ অভিনেত্রীর বিরুদ্ধে। এ ছাড়া কিরণ নামের এক দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র প্রযোজক পূজার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com