মাদরাসা ছাত্র নিহতের ঘটনায় হেফাজতে ইসলামের নেতার হুংকার

মাদরাসা ছাত্র নিহতের ঘটনায় হেফাজতে ইসলামের নেতার হুংকার

হেফাজতে ইসলামের নেতার হুংকার
হেফাজতে ইসলামের নেতার হুংকার

লোকালয় বার্তা ডেস্কঃ সিলেটের জৈন্তাপুরে মাদরাসা শিক্ষার্থীকে হত্যাকারী সন্ত্রাসীদের বিচার না হলে সারাদেশে রক্তের বন্যা বইয়ে যাবে বলে হুঁশিয়ারি দিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর নেতা ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হক। আজ শুক্রবার ঢাকা জেলা ক্রীড়া সমিতি মিলনায়তনে সংগঠনটির নগর সম্মেলনে অংশ নিয়ে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

মাওলানা মামুনুল হক বলেন, একটি বিতর্কিত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভণ্ড আটরশির দল মাদরাসা শিক্ষার্থীদের ওপর হামলা করে। আলোচনার মাধ্যমে সমাধানে না গিয়ে হামলা করে মাদরাসা শিক্ষার্থীকে হত্যা করা হয়। আহত করা হয় মাদরাসার শিক্ষক ও অন্যান্য শিক্ষার্থীদের। আমরা সরকারের কাছে সুষ্ঠু তদন্ত ও বিচারের আহ্বান জানাই। যদি সন্ত্রীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার করা না হয় ফুঁসে উঠা জনতাকে থামানো যাবে না। সারাদেশে রক্তের বন্যা বইয়ে যাবে।
এসময় তিনি আরও বলেন, হাতিরঝিলে সৌন্দর্য্য বর্ধনের নামে মসজিদ অপসারণ করা হয়েছে। বিকল্প স্থানের নামে মসজিদ অপসারণ করা আমাদের কাছে গ্রহণযোগ্য নয়। যে মসজিদটি হাতিরঝিলে গড়ে উঠা সকল নোংরামি থেকে দূরে রাখার প্রতীক হতে পারতো সে মসজিদটি ভেঙ্গে ফেলা হয়েছে। অবিলম্বে আমরা সরকারের কাছে মসজিদটি পুণস্থাপনের দাবি জানাই।

এসময় তিনি আরও বলেন, সিরিয়ায় বর্বর হামলায় আক্রান্ত অসহায় শিশুদের কান্না আর আর্তচিৎকার আমাদের হৃদয়ে হাহাকার তৈরি করে। সিরিয়ার শিশুদের করুণ চাহনি দেখলে আমাদের হৃদয় কেঁপে উঠে। তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার রোল মডেল ধারণ করেছেন। ষোল কোটি জনতার অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানাই, আমাদের অভিভাবক হয়ে এসব নির্মম ও নির্দয় হত্যা বন্ধে ভূমিকা রাখুন। প্রয়োজনে ওআইসি ও জাতিসংঘে যেয়ে সমাধানের রাস্তা বের করুন। না হলে আপনি বাংলাদেশের মুসলিম জনতার হৃদয়ে স্থান পাবেন না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com