লোকালয় ২৪

হাতুড়ি দিয়ে ভাড়াটিয়ার বউয়ের মাথা ফাটিয়ে দিল বাড়িওয়ালা!

হাতুড়ি দিয়ে ভাড়াটিয়ার বউয়ের মাথা ফাটিয়ে দিল বাড়িওয়ালা!

সাভার প্রতিনিধি : রাজধানীর সাভারের আশুলিয়ায় পাওনা পরিশোধ না করায় ভাড়াটিয়ার স্ত্রী ও তার শিশু মেয়েকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক বাড়িওয়ালার বিরুদ্ধে।

ওই বাড়িওয়ালার নাম আ. গফুর মন্ডল। বুধবার রাতে নির্যাতনের শিকার গার্মেন্টকর্মী খোরশেদা বেগমকে রক্তাক্ত ও তার দশ বছর বয়সী কণ্যা সবিতাকে হাত ভেঙ্গে যাওয়া অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত খোরশেদা বেগমের স্বামী শফিকুল ইসলাম বলেন, তিনি তার মেয়ে ও স্ত্রীকে নিয়ে আশুলিয়ার পশ্চিম বাইপাইল এলাকায় গফুর মণ্ডলের বাড়িতে ভাড়া বাসায় থাকেন। তিনি গফুর মণ্ডলের গরুর খামারে কাজও করেন।

তিনি বলেন, আমার স্ত্রী খোরশেদা গার্মেন্টে কাজ করত। বছর খানেক আগে তার আলসার হলে সে চাকরি ছেড়ে দেয়। তার চিকিৎসার জন্য গফুর মণ্ডলের কাছ থেকে ২০ হাজার টাকা ধার নিই। বুধবার রাতে হঠাৎ করে তিনি পাওনা টাকার জন্য তাগাদা দিলে আমার স্ত্রীর সঙ্গে তার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে গফুর আমার স্ত্রী ও শিশুমেয়েকে হাতুড়ি দিয়ে আঘাত করেন।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা আমজাদুল হক বলেন, মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে খোরশেদা নামে এক নারী ও হাতে ব্যথা পেয়ে তার শিশু কণ্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে থানার ডিউটি অফিসার বদরুজ্জামান বলেন, রক্তাক্ত অবস্থা এক নারী ও শিশু থানায় এসেছিল। আমি আগে তাদের রোগী বাঁচাতে বলেছি। পরে আইনি বিষয়টা তদন্ত করে দেখা হবে বলে আশ্বস্ত করেছি, জানান তিনি।