হাতিয়ায় অগ্নিকাণ্ডে তিনজনের মৃত্যু

হাতিয়ায় অগ্নিকাণ্ডে তিনজনের মৃত্যু

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  নোয়াখালীর হাতিয়া উপজেলার চেয়ারম্যানঘাট এলাকার ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় দুই ব্যক্তি ঘটনাস্থলেই জীবন্ত দগ্ধ হয়ে এবং একজন ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এই ঘটনায় পুড়ে গেছে ঘাটের কমপক্ষে ১৬টি দোকান। গতকাল সোমবার রাত ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন আগুনের সূত্রপাত হওয়া দোকানটির ব্যবস্থাপক মো. মহিবুল ইসলাম (৩৮), একই দোকানের কর্মচারী রহমত উল্লাহ (৩৫) ও খালেদ উদ্দিন (৪৫)। এর মধ্যে মহিবুল ইসলাম ও রহমত উল্লাহ ঘটনাস্থলেই জীবন্ত দগ্ধ হয়ে মারা যান। আর খালেদ উদ্দিন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে মারা গেছেন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, চেয়ারম্যানঘাটের একটি দোকানে জ্বালানি তেলসহ বিভিন্ন সামগ্রী বিক্রি করা হয়। ওই দোকানের ভেতরে গতকাল রাত ১০টার দিকে গ্যাস সিলিন্ডারে রান্না করা হচ্ছিল। তার পাশেই দোকানের এক কর্মচারী এক ক্রেতাকে জ্বালানি তেল মেপে দিচ্ছিলেন। এ সময় হঠাৎ গ্যাসের সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। মুহূর্তের মধ্যে পুরো দোকানে আগুন ধরে যায়। দ্রুতই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সুবর্ণচর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সাবেক সাংসদ মোহাম্মদ আলী। প্রথম আলোকে তিনি বলেন, মহিবুল ইসলাম তাঁর বিশ্বস্ত কর্মচারী ছিলেন। দীর্ঘদিন ধরে তিনিই ওই ব্যবসাপ্রতিষ্ঠানের দেখাশোনা করে আসছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com