সংবাদ শিরোনাম :
হবিগঞ্জ ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর জখম

হবিগঞ্জ ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর জখম

হবিগঞ্জ ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর জখম
হবিগঞ্জ ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর জখম

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার জামে মসজিদ এলাকার চাউল ব্যবসায়ী মাসুম ট্রেডার্সের স্বত্তাধিকারী সাইফুল ইসলাম (৪৫)কে পিটিয়ে গুরুতর জখম করে তার সাথে থাকা নগদ টাকা এবং মোবাইল লুটপাট করেছে দুবৃত্তরা।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৯টায় এই ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় তাকে সিলেট প্রেরণ করা হয়েছে। সাইফুল ইসলাম শহরের নাতিরাবাদ এলাকার মৃত আবুল হোসেন এর সন্তান।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ব্যবসা প্রতিষ্ঠান তালা দিয়ে বাসার উদ্দেশ্যে রওয়ানা হলে সাইফুলকে ৩টি মোটর সাইকেলে থাকা ৮/৯জন দৃবৃত্ত থাকে ঘিরে ফেলে। এ সময় দেশীয় অস্ত্র দিয়ে দৃবৃত্তরা সাইফুলকে মারপিট করে মাথা, হাত ও পাসহ সমগ্র শরীরে গুরুতর জখম করে। পরে সাইফুলের সাথে থাকা দুই লক্ষাধিক টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায় দুবৃত্তরা।

সাইফুলের শোর-চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে রাত ১২টার দিকে তাকে সিলেটে প্রেরণ করা হয়।

হাসপাতালে আসা ব্যবসায়ী সাইফুল ইসলামের সাথে থাকা স্বজনরা জানান, হবিগঞ্জ শহরের উমেদনগর এলাকার নানু মিয়ার ছেলে যুবদল নেতা মামুন মিয়ার নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটেছে। এ ব্যাপারে তারা আইনের আশ্রয় গ্রহণ করবেন।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি সাহিদুর রহমান জানান, বিষয়টি শুনেছি। তবে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com