হবিগঞ্জ বানিয়াচংয়ের স্কুল ছাত্রী অপহরণের ২৪ঘন্টার ভিতরে নড়াইল থেকে উদ্ধার, অপহরনকারী গ্রেফতার

হবিগঞ্জ বানিয়াচংয়ের স্কুল ছাত্রী অপহরণের ২৪ঘন্টার ভিতরে নড়াইল থেকে উদ্ধার, অপহরনকারী গ্রেফতার

আকিকুর রহমান রুমনঃ-হবিগঞ্জের বানিয়াচংয়ের এক স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় ২৪ঘন্টার ভিতরে ঐ ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করে বানিয়াচং থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাযায়,বানিয়াচং উপজেলার ৮ম শ্রেনীর এক স্কুল ছাত্রী(১৫)এর মাস খানেক পূর্বে মোবাইলের রং নাম্বারে পরিচয় হয় নড়াইল জেলার নড়াইল উপজেলার ভাটিয়া গ্রামের ইউনুস বিশ্বাসের পুত্র এনামুল বিশ্বাসের সাথে।
এই পরিচয়ের সুবাধে একে অন্যের সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়ে যায়।
এক পর্যায়ে ঐ যুবক মেয়েটিকে বিভিন্ন ভাবে ফুসলিয়ে এবং লোভ লালসা দেখিয়ে গত ২৯আগষ্ট(রবিবার) ২০২১ইং বানিয়াচং থেকে গাড়িযোগে নড়াইল নিয়ে যায়।
এদিকে নাবালিকা মেয়েটিকে পরিবারের লোকজন বিভিন্ন স্হানে ও আত্বীয় স্বজনের বাড়িতে খুঁজাখুজি করে না পেয়ে বানিয়াচং থানায় একটি সাধারণ ডাইরী করেন।
বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)এমরান হুসেন বিষয়টিকে আমলে নিয়ে গুরুত্ব সহকারে এটার দায়িত্বদেন এসআই রাকিব হুসেন।
রাকিব হুসেনও এবিষয়টিকে গুরুত্ব দিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে ঐ ছাত্রীর ও অপহরণকারী অবস্থান নিশ্চিত করেন।
এবং তিনি তার সাথে সঙ্গীয় পোর্স নিয়ে নড়াইল জেলার অবস্থান করে সেখান থেকে পুলিশের সহায়তা নিয়ে ৩০আগষ্ট(সোমবার)সকাল ১১টার দিকে নড়াইল থানায় অভিযান চালিয়ে ঐ স্কুল ছাত্রীকে উদ্ধার করেন এবং অপহরনকারী এনামুল বিশ্বাসকে গ্রেফতার করে বানিয়াচং থানায় নিয়ে আসেন।
পরে অপহৃতা স্কুল ছাত্রীর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে অপহরণকারী এনামুল বিশ্বাসকে নিয়মিত মামলা রুজু করে আদালতের মাধ্যমে আজ ১লা সেপ্টেম্বর(বুধবার) আদালতের মাধ্যমে
কারাগারে প্রেরন করেন।
এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)এমরান হুসেন এবিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান,আমাদের প্রতিটি পরিবারের লোকজনকে সতর্ক থেকে তাদের ছেলে মেয়েদের প্রতি খেয়াল রেখে চলতে হবে।
কারন প্রতিটা ছেলে মেয়ে করোনাকালীন দীর্ঘ সময় ধরে স্কুল কলেজ বন্ধ থাকার কারনে তারা মোবাইল নিয়ে বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে জড়িত হয়ে পড়ছে।
তাই সবাইকে এব্যাপারে সচেতন হয়ে চলার ও থাকার জন্য আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com