লোকালয় ২৪

হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের কার্য-নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের কার্য-নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের কার্য-নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকালে জেলা সাংবাদিক ফোরামের সভাপতি রাসেল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম কহিনুরের পরিচালনায় এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন ফোরামের সহ-সভাপতি অপু চৌধুরী ও সালাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কেএম ওয়াহাব নাইমী, কোষাধ্যক্ষ মীর আব্দুল কাদির, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ মশিউর রহমান, ক্রীড়া সম্পাদক মাওলানা শামছুল হক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাওছার আহমেদ, নির্বাহী সদস্য শরীফ চৌধুরী প্রমুখ।

সভায় দ্রুততম সময়ের মধ্যে সাধারণ সভা আয়োজনের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয় এবং হবিগঞ্জ শহরে কর্মরত ২০জন সংবাদকর্মীর আবেদনের প্রেক্ষিতে নতুন সদস্য নেয়া হয়।

নতুন সদস্যরা হলেন ডাঃ শেখ এম এ জলিল, সিরাজুল ইসলাম জীবন, মোঃ জুয়েল চৌধুরী, এনামুল হক সায়েম, নায়েব হোসেন, শাহ আলম, এম সজলু, কাজী মিজানুর রহমান, সহিবুর রহমান, সাইফুর রহমান তারেক, হুসেইন মুহাম্মদ হেলিম, মেহেদি হাসান জীসান, আজহারুল ইসলাম চৌধুরী, এ কে কাওছার, জাহেদ আলী মামুন, আক্তার হোসেন, বদরুল আলম, কাজল সরকার, আজিজুল ইসলাম সজীব, নিরাঞ্জন গোস্বামী শুভ।