সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে ৬ ব্যবসায়ীকে জরিমানা

হবিগঞ্জে ৬ ব্যবসায়ীকে জরিমানা

হবিগঞ্জে ৬ ব্যবসায়ীকে জরিমানা
হবিগঞ্জে ৬ ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে তিন মাংস ব্যবসায়ী ও তিন সিলেন্ডার ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার সকালে পরিচালিত এক অভিযানে এসব জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এদিন সকালে শহরের শায়েস্তানগর এলাকায় প্রতি কেজি মাংসের মূল্যে নির্ধারিত মূল্যের চেয়ে ৫০-১০০ টাকা করে বেশি রাখার অপরাধে সোহেল মিয়ার মাংসের দোকান, মংলা মিয়ার মাংসের দোকান এবং শাহনূর মিয়ার মাংসের দোকানকে ১ হাজার করে মোট তিন হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তিতে যদি আবার অতিরিক্ত মূল্য রাখা হয় তবে কঠিন ব্যবস্থা নেয়া হবে বলেও অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়।

একই দিনে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, হবিগঞ্জ এর সঙ্গে যৌথ অভিযানে শায়েস্তাগঞ্জের ওলিপুর ও শাহজিবাজার এলাকায় তিন সিলিন্ডার ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়। লাইসেন্স না থাকা, যথাযথ নিরাপত্তা ব্যবস্থা না থাকা ও সিলিন্ডার অব্যবস্থাপনার দায়ে ওলিপুরের সালাউদ্দিন ট্রেডাসকে ৫ হাজার টাকা, লিজা ট্রেডাসকে ৬ হাজার টাকা এবং শাহজিবাজারের আফতাব স্টোরকে আরো ১ হাজার টাকা জরিমানা করা হয়।

অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে সার্বিক সহয়তায় ছিলেন উপ-সহকারী পরিচালক মো. সামসুল আলমের নেতৃত্বে হবিগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি টিম এবং এসআই ইছহাকের নতৃত্বে হবিগঞ্জ জেলা পুলিশের একটি টিম।

এসময় অধিদপ্তরের পক্ষ থেকে ভোক্তা অধিকার বিষয়ক সচেতনতামূলক লিফলেট ও পাম্পলেট বিতরণ করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com