হবিগঞ্জে ৪ সাংবাদিকের ওপর হামলার ঘটনায় আটক ১

হবিগঞ্জে ৪ সাংবাদিকের ওপর হামলার ঘটনায় আটক ১

হবিগঞ্জের বানিয়াচংয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের স্পেশাল অ্যাসাইনমেন্ট এডিটর রাজিব নুরসহ চার সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ওয়ালিদ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে বানিয়াচংয়ের চাঁনপাড়া গ্রামের তার শ্বশুরবাড়ি থেকে হামলাকারী দলের সদস্য ওয়ালিদকে গ্রেফতার করে বানিয়াচং থানা পুলিশ।

এর আগে রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ২ নম্বর ইউনিয়নের বিদ্যাভূষণ পাড়ায় সাইকেলে বিশ্ব ভ্রমণকারী ও ভ্রমণবিষয়ক বহু গ্রন্থের লেখক রামনাথ বিশ্বাসের বাড়ি দখলের সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের স্পেশাল অ্যাসাইনমেন্ট এডিটর রাজীব নূর, বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ও কালের কণ্ঠের বানিয়াচং প্রতিনিধি মোশাহেদ মিয়া, হবিগঞ্জ সমাচার পত্রিকার বানিয়াচং প্রতিনিধি তৌহিদ মিয়া ও দেশসেবা পত্রিকার বানিয়াচং প্রতিনিধি আলমগীর রেজা। পরে আহতদের বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় ওই রাতেই প্রতিবাদে হবিগঞ্জ প্রেসক্লাবে জরুরি প্রতিবাদ সভা করেন জেলায় কর্মরত সাংবাদিকরা। এতে দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানানো হয়। এ ঘটনায় তৈাহিদুর রহমান বাদী হয়ে বানিয়াচং থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ অপর আসামিদেরও গ্রেফতারের চেষ্টা করছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com