সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে শ্রমিক ধর্মঘট-সহিংশতায় সাংবাদিকের উপর হামলা

হবিগঞ্জে শ্রমিক ধর্মঘট-সহিংশতায় সাংবাদিকের উপর হামলা

নিজস্ব প্রতিনিধি: সম্প্রতি বাংলাদেশ সংসদে পাশ হওয়া সড়ক পরিবহন আইনের বিভিন্ন ধারা সংশোধন করে সড়কে মানুষ হত্যার অপরাধে যে শাস্তি নির্ধারণ রয়েছে তা প্রত্যাহারের দাবিতে সারাদেশের ন্যায় হবিগঞ্জে শ্রমিক ধর্মঘট সহিংশতায় সাংবাদিক নজরুলের উপর হামলা করেছে বিক্ষুব্ধ একদল শ্রমিক।
আহত অবস্থায় সাংবাদিক নজরুলকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ঘটনায় কর্মরত সাংবাদিকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
রবিবার শ্রমিকদের ধর্মঘট চলাকালীন সকাল ১০ টার সময় হবিগঞ্জ-বানিয়াচং সড়কে দৈনিক আলোকিত বাংলাদেশের বানিয়াচং উপজেলা প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম তালুকদার ও তার ভাগিনাকে সাথে নিয়ে মোটরসাইকেল যুগে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে কালাডুবা নামক স্থানে পৌছানোর সাথে সাথেই ফরহাদ নামের এক ব্যক্তি ও তার দলবলেরা অতর্কিত হামলা চালায়। এতে গুরুত্বর আহত হন নজরুল। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে সাংবাদিকের উপর হামলার ঘটনায় এক বিবৃতিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) হবিগঞ্জ জেলা শাখার সাংবাদিক নেতৃবৃন্দরা তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন।
এ ঘটনার ব্যাপারে জানতে চাইলে বাংলাদেশ শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোঃ সজিব আলী জানান, আমরা শুধু কর্ম-বিরতি করেছি। কোন পিকেটিং, যাত্রী হয়রানী, গাড়ি ভাংচুর এর জন্য কোন নির্দেশ দেওয়া হয়নি এবং সাংবাদিকের উপর হামলার ঘটনায় দুঃখ প্রকাশ করে তিনি আরও বলেন, হামলাকারী ফরহাদ ও তার সকল সহযোগীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
লোকালয়/এ/কে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com