সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে যুবলীগের সম্মেলনে যোগ দিতে সিলেটে পরশ

হবিগঞ্জে যুবলীগের সম্মেলনে যোগ দিতে সিলেটে পরশ

ক্ষমতাসীন আওয়ামী লীগের যুব অঙ্গসংগঠন যুবলীগের মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার সম্মেলনে যোগ দিতে রবিবার (৯ অক্টোবর) সিলেটে পৌঁছেছেন সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

দলের শীর্ষ নেতার আগমনকে কেন্দ্র করে দেশের উত্তর-পূর্বাঞ্চলের জেলাগুলো রঙিন ব্যানার ও ফেস্টুনে উৎসবমুখর হয়ে উঠেছে।

যুবলীগের উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা সিলেট থেকে বলেন, “জেলায় দলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। তারা দীর্ঘদিন ধরে এই ধরনের কাউন্সিল দেখেনি।’’

২০১৭ সালে মৌলভীবাজারে হবিগঞ্জ জেলা যুবলীগের বর্তমান কমিটি গঠিত হয়।

সোমবার ও মঙ্গলবার যথাক্রমে মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে।

শেখ ফজলে শামস পরশ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জ্যেষ্ঠ পুত্র।

২০১৯-এ ৭ম জাতীয় কংগ্রেসে বিনা প্রতিদ্বন্দ্বিতায় যুবলীগের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন পরশ। এরপর থেকে সংগঠনটিকে আরও শক্তিশালী করার চেষ্টা করছেন তিনি।

যুবলীগের কার্যক্রমের মধ্যে ছিল, মহামারীকালে খাদ্য ও ওষুধ নিয়ে জনগণের পাশে দাঁড়ানো ও দেশে কাউকে গৃহহীন না রাখার অঙ্গীকারের অংশ হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে বাড়ি দেওয়া।

আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করা ও বাংলাদেশকে একটি মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠার জন্য সামনের দুটি চ্যালেঞ্জ মোকাবেলা করে কাজ করার জন্য দেশব্যাপী যুবলীগের নেতাকর্মীদের নির্দেশ দেন পরশ।

তিনি বলেন, “বিরোধী দল বিএনপি ও জামায়াতে ইসলামীর নৈরাজ্য, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ সব ধরণের ষড়যন্ত্র প্রতিহত করতে যুবলীগ সর্বদা মাঠে থাকবে।’’

সিলেটে পৌঁছে হযরত শাহজালালের মাজার জিয়ারত করেন ও সেখানে দোয়া করেন পরশ। এ সময় যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল তার সঙ্গে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com