সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

হবিগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

শাওন খান   হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত এক ব্যক্তি (৩৭) নিহত হয়েছে। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ১০ জন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত ৮ টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ থানার মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক জানান, ঢাকা থেকে সিলেটগামী বিসমিল্লাহ পরিবহনের একটি বাস থানার মোড় এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে বাস যাত্রীসহ অন্তত ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তি (৩৭) পুরুষ মারা যায়। তবে সে কিসের যাত্রী তা এখনও যানা যায়নি।
হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ বিনতী রায় জানান, আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে সিলেটে প্রেরণ করা হয়েছে। তাদের শরীর থেকে প্রচুর রক্ত করণ হচ্ছে। এছাড়াও হাসপাতালে ১ জনের মৃত্যু হয়েছে।
আহত আহাদ আলী নামে এক ব্যক্তি জানান, তিনিও তার স্ত্রী অলিপুর এলাকা থেকে মিরপুর যাওয়ার জন্য বাসে উঠেছিলেন। বাসে উঠার পর থেকেই তিনি দেখতে পান চালক বেপরোয়া গতিতে বাস চালাচ্ছেন। পরে তিনিসহ কয়েকজন তাকে ধীরে ধীরে চালানোর জন্যও বলেন। এছাড়াও তিনি আরো জানান, দূর্ঘটনার সময় একটি ট্রাককে দ্রুত গতিতে ওভারটেক করতে গিয়ে আরেকটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধিয়ে দেন ওই চালক।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com