হবিগঞ্জে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে ব্যবসায়ী নেতাদের ডেকেছে প্রশাসন।

হবিগঞ্জে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে ব্যবসায়ী নেতাদের ডেকেছে প্রশাসন।

হবিগঞ্জে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে ব্যবসায়ী নেতাদের ডেকেছে প্রশাসন

.

লোকালয় ডেস্কঃ ভারত থেকে বাংলাদেশে পেঁয়াজ রপ্তানি বন্ধের খবরে অস্থির হয়ে উঠেছেন হবিগঞ্জের ক্রেতা-বিক্রেতারা। ঘন্টায় ঘন্টায় বেড়ে যাচ্ছে মূল্য। আরও দাম বাড়বে; এমন আশঙ্কায় অতিরিক্ত পেঁয়াজ ক্রয়ের চেষ্টায় ক্রেতা, আর সেই সুযোগে অতিরিক্ত মূল্য নিচ্ছেন খুচরা দোকানীরা।

 

এ অবস্থায় বাজার নিয়ন্ত্রণে আজ বুধবার হবিগঞ্জের ব্যবসায়ী নেতাদের সাথে আলোচনায় বসবে জেলা প্রশাসন। ইতোমধ্যেই ব্যবসায়ী কল্যাণ সমিতি এবং মার্চেন্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দকে আলোচনায় উপস্থিত থাকার জন্য জানিয়ে দেয়া হয়েছে।

 

হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির(ব্যকস) সভাপতি সামছুল হুদা জানিয়েছেন, পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণের উদ্দেশ্যে আজ সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে আমাদেরকে আমন্ত্রণ জানানো হয়েছে। সেখান থেকে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

 

ঘন্টায় ঘন্টায় বৃদ্ধি পাচ্ছে পেঁয়াজের মূল্য, বাজারে অস্থিরতার সুযোগ নিচ্ছেন বিক্রেতারা, এ বিষয়ে ব্যবসায়ী কল্যাণ সমিতির করণীয় কী জানতে চাইলে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর দেওয়ান হবিগঞ্জের খবর কে বলেন, এ ব্যাপারে প্রশাসনের কঠোর ভূমিকায় থাকা উচিত।

 

হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানিয়েছেন, কোন ব্যবসায়ী পেঁয়াজ মজুদ রেখে মূল্য বৃদ্ধি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে আজ সকাল সাড়ে নয়টায় ব্যবসায়ী নেতাদের সাথে আলোচনার বিষয়টিও তিনি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com