হবিগঞ্জে চাকরির প্রলভোনে গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণ, মূলহোতা গ্রেপ্তার

হবিগঞ্জে চাকরির প্রলভোনে গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণ, মূলহোতা গ্রেপ্তার

হবিগঞ্জে চাকরির প্রলোভনে এক গৃহবধু নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় র‌্যাবের অভিযানে ধর্ষণকান্ডের মূলহোতা কাউছার মিয়াকে (৩৫)কে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে র‌্যাব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লেঃ কামান্ডার মোহাম্মদ নাহিদ হাসানের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য মাধবপুর উপজেলা মুক্তিযোদ্ধা চত্তুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত কাউছার মিয়া শহরের মোহনপুর এলাকার তৈয়ব আলীর ছেলে।

র‌্যাব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লেঃ কামান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, গত ২৫ আগস্ট বৃহস্পতিবার রাত ৮টার দিকে একটি সংঘবদ্ধ চক্র জেলার চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের ওসমানপুর গ্রামের জনৈক নারীকে চাকরিসহ বিভিন্ন প্রলোভন দিয়ে শহরের ২নং পুল বাইপাস রোড এলাকায় নিয়ে আসে। সেখানে একটি পরিত্যক্ত টিনশেট বিল্ডিংয়ে নিয়ে কাউছারের নেতৃত্বে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়।

পরে এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে গত ২৮ আগস্ট ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। বিষয়টি নজরে আসলে র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একদল সদস্য অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করে। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাউছারকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এর পুর্বে গত ২৯ আগস্ট এ ঘটনায় জড়িত আরো দুই আসামীকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com