লোকালয় ২৪

হবিগঞ্জে খালেদার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

মীর মোঃ আব্দুল কাদির, হবিগঞ্জ থেকে: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেকের রায়ের বিরুদ্ধে এবং মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে হবিগঞ্জ জেলা বিএনপি।

বিএনপি’র মহা সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ডাকে সারাদেশে প্রতিটি জেলা, উপজেলায়, শক্রবার জুম্মা নামাজের পর বিক্ষোভ মিছিলের ঘোষনা দেন।

সারাদেশের  ন্যায় হবিগঞ্জ জেলা যুবদল, ছাএদল, মহিলাদল ও অঙ্গসংঠনের নেতৃবৃন্দ, জেলা বিএনপির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় সমবায়ক বিষয়ক সম্পাদক হবিগঞ্জ পৌরসভার তিন বারের মেয়র আলহাজ্ব জি কে গউছের নেতৃত্বে হবিগঞ্জে এক বিক্ষোভ মিছিল বের হয়।

পুলিশের বাধাঁর মুখে সংক্ষিপ্ত বক্তব্যে আলহাজ জি কে গউছ বলেন,  বাকশাল অবৈধ শেখ হাসিনা সরকার দেশে একতন্তবাদ কয়েম করার। তাদের সাজানো চক্রান্তে রায়ে দেশনেত্রী ও তারেক জিয়ার বিরুদ্ধে দেয়া এ রায় বিশ্বের কাছে বর্হিপ্রকাশ। বাকশাল অবৈধ সরকারের আশা কখন ও পুর্ন হবেনা। জনগন তা হতে দিবেনা প্রতিরোধ করবে। তিনি বলেন দিনের পর দিন আসে তা শুধু সময়ের ব্যাপার। আইনশৃঙ্খলা বাহীনি উপরে পরে নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় হয়রানী করার নিন্দা জানান তিনি।