হবিগঞ্জে এসিডদগ্ধ গাড়ি চালক ঢাকায় চিকিৎসাধীণ মৃত্যু

হবিগঞ্জে এসিডদগ্ধ গাড়ি চালক ঢাকায় চিকিৎসাধীণ মৃত্যু

এসিডদগ্ধ গাড়ি চালক জয় মিয়া। ফাইল ছবি

প্রতিনিধি, হবিগঞ্জ অফিস থেকে:  হবিগঞ্জের বাহুবল উপজেলার চন্দ্রচড়ি আঞ্চলিক সড়কে পিকআপ-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক জয় মিয়া (২৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় (১০ এপ্রিল, মঙ্গলবার) রাত ২ টার দিকে মৃত্যুবরন করেছে।

নিহত জয় মিয়া হবিগঞ্জের রাংঙ্গের গাঁও গ্রামের কামাল মিয়া্র ছেলে।

উল্লেখ্য, শনিবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৬টার সময় হবিগঞ্জ ধুলিয়াখাল- মিরপুর সড়কের চন্ডচড়ি এলাকায় পিকআপ-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

সুত্রে জানাযায়, আহত পিকআপ ভ্যান চালক জয় মিয়া তার গাড়িতে করে এসিডের ড্রাম বহন করে হবিগঞ্জ বাহুবল আঞ্চলিক সড়ক পথে শ্রীমঙ্গল যাচ্ছিল। পথিমধ্যে চন্দ্রচড়ি এলাকায় পৌছুলে সামন দিক থেকে আসা অপর একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গাড়িতে থাকা এসিড পিকআপ ভ্যান চালক জয়ের গায়ে ছিটকে পড়ে। সাথে সাথে জয়ের শরীর বেশ অধিকাংশ পুড়ে যায়।
বিষয়টি স্থানীয়দের চোখে পড়লে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসকরা এসিডদগ্ধ জয়কে প্রাথমিক চিকিৎসা দেন ও ভর্তি করে দেন। পরে চিকিৎসাধীন তার অবস্থা বেগতিক দেখা দিলে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার দেবশীস তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে গত মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
নিহতের ভাই সোহান মৃত্যুর বিষয়টি নিশ্চত করে লোকালয়কে২৪ কে জানান, আজ রাতেই জয় মিয়ার লাশ ঢাকা থেকে হবিগঞ্জের রাংঙ্গের গাঁও গ্রামের তার পিত্রালয়ে নিয়ে আসা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com