লোকালয় ২৪

হবিগঞ্জে আরো ২ পুলিশ সদস্যসহ ৩ জনের করোনা পজিটিভ মোট আক্রান্ত ৯৩

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  হবিগঞ্জের চুনারুঘাট ও নবীগঞ্জে নমুনা পরীক্ষায় নতুন করে আরো তিনজনের রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৩ জনে। নতুন আক্রান্তরা হলেন চুনারুঘাট থানার এক উপ পরিদর্শক (এসআই) ও কনস্টেবল এবং নবীগঞ্জ উপজেলার আমরাখাই গ্রামের ঢাকা ফেরত এক লোক।
গতকাল শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জ্বল। তিনি বলেন, চুনারুঘাটের দু’জনের রিপোর্ট ঢাকার পিসিআর ল্যাব থেকে এবং নবীগঞ্জে আক্রান্ত ব্যক্তির রিপোর্ট এসেছে সিলেট থেকে।
জেলা স্বাস্থ্য বিভাগের হিসেবে হবিগঞ্জে করোনায় আক্রান্ত ৯৩ জনের মধ্যে চিকিৎসক নার্স ও স্বাস্থ্যকর্মী ২৬ জন এবং জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, ৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ৫ পুলিশ সদস্যসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ১৮ জন। আক্রান্তদের ৪৪ জনই করোনা যোদ্ধা। বাকীরা নানা শ্রেণী-পেশার মানুষ।
আক্রান্তদের মাঝে চুনারুঘাটের এক শিশু মৃত্যুবরণ করেছে। তবে সে ক্যান্সারেও আক্রান্ত ছিল। আনুষ্ঠানিকভাবে সুস্থ ঘোষণার পর বিদায় দেয়া হয়েছে হবিগঞ্জে প্রথম আক্রান্ত ব্যক্তি এবং নারায়নগঞ্জ থেকে আসা ট্রাক চালককে।