সংবাদ শিরোনাম :
হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন, সড়ক অবরোধ‌

হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন, সড়ক অবরোধ‌

হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন, সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টারঃ  হবিগঞ্জের বাহুবল উপজেলায় হাইওয়ে পুলিশের ধাওয়ায় সিএনজি (অটোরিক্সা) খাদে পড়ে চালকসহ তিনজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

মঙ্গলবার সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বাগানবাড়ি নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

দুপুরে পৌনে দেড়টায় এরিপোর্ট লেখাপর্যন্ত বিক্ষোব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছিল পরে পুলিশ ঘটনাস্থলে এসে যান চলাচল স্বাভাবিক করে। এ ঘটনায় বাহুবল মডেল থানা পুলিশের একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় স্থানীয়রা। পুলিশ ও প্রশাসনের লোকজন পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছে।

বাহুবল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আলমগীর কবির বিষয়টি নিশ্চিত করেছেন ।

তিনি জানান, সিএনজি চালিত অটোরিকশা মহাসড়কে চলাচলে হাইকোর্টের নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু এরপরও কিছু সিএনজি মহাসড়কে ধাপিয়ে বেড়াচ্ছে। প্রায় সময়ই হাইওয়ে পুলিশ সিএনজি অটোরিকশা আটক করে। মহাসড়কে উঠার কারনে একটি অটোরিকশাকে ধাওয়া করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের একটি টহল দল। এ সময় সিএনজি অটোরিকশাটি দ্রুত পালাতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ তিনজন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও তিনজন যাত্রী। তাদেরকে সিলেটের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে, ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছে। এ সময় তারা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। মহাসড়ক অবরোধের কারণে রাস্তার দুইপাশে শত শত যানবাহন আটকা পড়েছে। পুলিশ ও প্রশাসনের লোকজন পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছে বলেও জানান ওসি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com