হবিগঞ্জের বাহুবলে প্রবাসীর স্ত্রীসহ কম্পিউটার ব্যবসায়ী নুরুল মোল্লা আটক

হবিগঞ্জের বাহুবলে প্রবাসীর স্ত্রীসহ কম্পিউটার ব্যবসায়ী নুরুল মোল্লা আটক

হবিগঞ্জের বাহুবলে প্রবাসীর স্ত্রীসহ কম্পিউটার ব্যবসায়ী নুরুল মোল্লা আটক

ক্রাইম ডেস্কঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর বাজারে কম্পিউটার ট্রেনিং সেন্টারের আড়ালে চলছিল নারী ব্যবসা। এক প্রবাসী স্ত্রীর সাথে ফষ্টিনষ্টি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছেন মিরপুর যুব উন্নয়ন কারিগরি প্রশিক্ষণ ইনষ্টিটিউশনের পরিচালক নুরুল আলম ওরফে হামিদ মোল্লা। এসময় জনতা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

মঙ্গলবার বিকালে মিরপুর বাজারে অবস্থিত উল্লেখিত কম্পিউটার ট্রেনিং সেন্টার থেকে তাকে অনৈতিক কাজে থাকা অবস্থায় আটক করে বাজার ব্যবসায়ীরা।

নুরুল মোল্লা উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের চক্রামপুর গ্রামের দিনমজুর মতল্লিব মিয়ার ছেলে।

জানা যায়, নারী লোভী নুরুল মোল্লা উপজেলার বশিনা গ্রামের এক প্রবাসী স্ত্রীকে কম্পিউটার শিখানোর কথা বলে তার সেন্টারে নিয়ে আসে। এক পর্যায়ে সে সকলের অগোচরে প্রতিষ্টানের সাটার বন্ধ করে দেয়। পরে বাজারের লোকজন সাটার খুলে তাকে অসামাজিক কাজে হাতে নাতে ধরে উত্তম মাধ্যম দিয়ে নারী সহ তাকে বাহুবল থানা পুলিশের হাতে তুলে দেয়।

সে শুধু বাহুবলেই নয় ওলিপুর প্রাণ কোম্পানীতে মক্তবের ছাত্র পড়ানোর সুবাধে ব্রাক্ষনডুরা গ্রামে বিয়ে করে। সেখানেও একটি নামে বেনামে একটি কম্পিউটার সেন্টার খুলে। সেখানেও নারীদের সাথে সখ্যতা গড়ে তুলে। এক পর্যায়ে স্থানীয় লোকজন তাকে উত্তম মাধ্যম দিয়ে ওলিপুর থেকে তাড়িয়ে দেয়।

এক পর্যায়ে তাবিজ কবজের সুবাধে পরিচয় হয় মাধবপুর উপজেলার বেজুড়া গ্রামের দিনমজুর দরবেশ আলীর স্ত্রীর সাথে। পরিচয়ের সূত্র ধরে সেখান থেকে সে মাদক ব্যবসায় হাত দেয়। চলে কম্পিউটার ব্যবসার পাশাপশি মাদক ব্যবসা।

অল্প দিনেই বাড়ি থেকে চলে আসা নুরুল মোল্লার টাকার পাহাড় গড়তে থাকে।

মঙ্গলবার রাতে তার নিজের গ্রামের বাড়ি চক্রামপুর গিয়ে দেখা যায়, মাটির তৈরি একটি খুড়েঘরে বাস করছে তারবৃদ্ধ পিতা মাতা।

তার পিতা মোতাব্বির মিয়ার সাথে কথা বললে তিনি জানান, সে নুরুল ওরপে হামিদ কোথায় আছে তিনি জানেন না। তার খোঁজখবরও তিনি রাখেন না।

কথা হয় ঢাকায় গাড়ি চালক তার বড় ভাই জাহেদ মিয়ার সাথে সে জানায়, সে বাড়িতে ঠিকমত থাকনা। আমি জানি সে কম্পিউটার ব্যবসা করে এর চেয়ে বেশি জানিনা। তার সম্পর্কে জানতে হলে মিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আউয়ালের সাথে যোগাযোগ করেন।

মিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আউয়ালের মুঠো ফোনে বারবার যোগাযোগ করে ফোনটি বন্ধ পাওয়া যায়।

বাহুবল মডেল থানার ওসি মো: মাসুক আলী জানান, জনতা আটক করে দুজনকে আমাদের হাতে দিয়েছে। তারা বর্তমানে আমাদের হাজতে আছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com