হবিগঞ্জের বাহুবলে ডাকাতি:দুটি রিভলবার সহ ডাকাত আটক: আহত ২

হবিগঞ্জের বাহুবলে ডাকাতি:দুটি রিভলবার সহ ডাকাত আটক: আহত ২

বাহুবলে ডাকাতি:দুটি রিভলবার সহ ডাকাত আটক: আহত ২
বাহুবলে ডাকাতি:দুটি রিভলবার সহ ডাকাত আটক: আহত ২

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে ডাকাতি করতে গিয়ে দুটি রিভলবারসহ এক ডাকাতকে আটক করেছে এলাকাবাসী। এ ঘটনায় পরিবারের দুই সদস্য আহত হয়েছেন। এসময় সংঘবদ্ধ ডাকাতরা স্বর্ণা লঙ্কারসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

মঙ্গলবার (১২ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মিরপুর ইউনিয়নের পশ্চিম জয়পুর গ্রামের হাজী মতিন মিয়ার বাড়িতে এ দুধর্ষ ডাকাতির ঘটনাটি ঘটে।

আটককৃত ডাকাত ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার কইরতলি এলাকার ঢালি মিয়ার পুত্র সবুজ মিয়া (৩০) বলে জানা গেছে।

এ ঘটনায় মতিন মিয়ার ছেলে ব্যবসায়ী জুনাব আলী ও কামাল মিয়া আহত হয়েছে। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে খবর পেয়ে বাহুবল মডেল থানার একদল পুলিশ এসে ডাকাতকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বুধবার (১৩ নভেম্বর) সকালে বাহুবল উপজেলা ছাত্রলীগ নেতা ওই গ্রামের বাসিন্দা রুমন আহমদ দিপু জানান, রাত দেড়টার দিকে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল মতিন মিয়ার বাড়িতে গ্রিল কেটে প্রবেশ করে বাড়িতে থাকা সকল সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে বেধে ফেলে, ঘরে থাকা স্বর্ণালঙ্কারসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। নিয়ে যাওয়ার সময় আহত জুনাব আলীর হাতের বাধ খুলে যাওয়ায় পিছন থেকে এক ডাকাতের উপর হামলা করে ডাকাতের সাথে থাকা রিভলবার দিয়ে তিনটি গুলি ছুড়ে। গুলির প্রকম্পিত শব্দে আশ পাশের লোকজন ওই ডাকাতকে আটক করলেও অন্য ডাকাতরা মালামাল নিয়ে পালিয়ে যায়। মসজিদে করা হয় মাইকিং।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com