লোকালয় ২৪

হবিগঞ্জের বানিয়াচংয়ে এক নেতার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ

lokaloy24.com

লোকালয় ডেস্ক: হবিগঞ্জ বানিয়াচং উপজেলার ১২নং সুজাতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হরবল্লভ চৌধুরীর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টায় নিকটতস্থ থানায় অভিযোগ দায়ের করেছেন একই ইউনিয়নের খড়তলা গ্রামের মৃত রাম প্রসাদের স্ত্রী রাজ রানী দাস। এ ঘটনায় গত শনিবার বানিয়াচং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, হরবল্লভ চৌধুরী প্রায়ই এই মহিলাকে অপ্রাসঙ্গিকভাবে যৌন নির্যাতনের নিমিত্তে নানা কু-প্রস্তাব ও প্রলোভন দিত। এই বিষয়টি তার ভাই জয় কুমার চৌধুরীর কাছে জানালে আসামি হরবল্লভ চৌধুরী আরো ক্ষিপ্ত হয়ে উঠে। গত ১৭ মার্চ রাজ রানী দাস নিজ বাড়ির টিউবওয়েলের গোড়ায় হাত মুখ ধৌত করতে গেলে আগ থেকেই উৎ পেতে থাকা হরবল্লভ চৌধুরী তাকে পিছন দিক থেকে ঝাঁপটে ধরে তার শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে ধর্ষণ করার জন্য চেষ্টা করে। একপর্যায়ে রাজ রানী হরবল্লভের কাছ থেকে রক্ষা পাওয়ার জন্য ধস্তাধস্তির এক ফাঁকে তার ব্লাউজ এবং পড়নের কাপড় চিড়ে ফেলে আসামি হরবল্লভ চৌধুরী। পরে সে শোর চিৎকার করলে আশেপাশের মানুষ এগিয়ে এলে হরবল্লভ চৌধুরী দৌড়ে পালিয়ে যায়।

বিষয়টি এলাকায় জানাজানি হলে আসামি ও তার স্বজনরা এলাকার কতিপয় লোকদের নিয়ে আপোষ করার প্রস্তাব দেয়। পরে দুই তিন পার হলেও আজ পর্যন্ত কোনো সমাধান করে দেয়নি তারা। আসামি হরবল্লভ চৌধুরী এলাকায় প্রভাবশালী হওয়ায় প্রায়ই ওই নারী ও তার পরিবারের লোকজনকে হুমকি-ধামকি দিয়ে আসছে। তাই রাজ রানী দাস বাধ্য হয়ে থানায় সুবিচার চেয়ে আওয়ামী লীগ নেতা হরবল্লভ চৌধুরীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সুজাতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হরবল্লভ চৌধুরীর সাথে কথা হলে তিনি  জানান, ঘটনাটি সম্পুর্ণ মিথ্যা। আমি কোনো কিছুই জানিনা।