লোকালয় ২৪

হবিগঞ্জের নবীগঞ্জে পার্টসের দোকান আগুনে পুড়ে ছাই

হবিগঞ্জের নবীগঞ্জে পার্টসের দোকান আগুনে পুড়ে ছাই

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ শহরে ভোর রাতে একটি টমটম গাড়ির পার্টস ক্যামিকেলের দোকানে আগুন লেগে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শুক্রবার ভোর রাতে নবীগঞ্জ শহরের গুরুত্বপূর্ণ সড়ক ওসমানী রোড জে, কে হাই স্কুল মার্কেটে এ অগ্নিকান্ড সংঘঠিত হয়।

নীরব শহরে মুহূর্তের মধ্যেই আগুনে দোকানটি পুড়ে ছাই হয়ে যায়। এসময় নবীগঞ্জ থানা সিএনজি পয়েন্ট সকালের জন্য ভোর রাতে সিরিয়েল নিতে আসা সিএনজি চালকরা দৌড়ে এসে আগুন নিয়ন্ত্রন করার চেষ্টা করেন। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

নবীগঞ্জ পৌরসভার রাজাবাদ গ্রামের বাজার ব্যবসায়ী হারুন মিয়ার (নিয়ন মটরস) দোকানে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে কাজ করেছে। ফায়ার সার্ভিস আসার পূবেই দোকানটি পুড়ে ছাই হয়ে যায়। বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস কর্মীরা।

দোকানের ভীতর থাকা একটি টমটম ও পুড়ে ছাই হয়েছে। এব্যাপারে জানতে চাইলে ফায়ার সার্ভিসের মোঃ ইউনুস আলী নামে ফায়ারম্যান বলেন, নবীগঞ্জ শহরে একটি দোকানে ভোর রাতে আগুনের খবর পেয়ে আমরা সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রন করি। তবে এ ঘটনায় কোনো হতাহত হয়নি, কী পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে জানতে চাইলে তিনি জানান প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হতে পারে ধারনা করা হচ্ছে।

তবে দোকান মালিক হারুনুর রশিদ হারুন জানান তার ১০ লক্ষ টাকার বেশি মালামাল,পার্স ও টমটম গাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। তার পাশের দোকানে লিটন দাশের প্রায় ১ লক্ষ টাকার বিস্কুট,পটেট্রো, আগুনে পড়ে নষ্ট হয়েছে।