লোকালয় ২৪

হবিগঞ্জের নবীগঞ্জে করোনা ভাইরাসে এক ব্যক্তির মৃত্যু

বুলবুল আহমদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধিঃ-মহামারি করোনায় আক্রান্ত হয়ে হবিগঞ্জের নবীগঞ্জে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

জানাযায়, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উত্তর দৌলতপুর গ্রামের আব্দুল হক সরদার নামে ঐ ব্যক্তির মৃত্যু হয়।

সোমবার (১২ জুলাই) করোনা আক্রান্ত মৃতদেহকে স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে তথ্য গোপন করে জানাজার ব্যবস্থা করানো হয়।
জানাযার নামাজের জন্য এলাকায় মাইকিং করা হয়।
সবকিছুর আয়োজন সম্পন্ন হলে তাৎক্ষনিকভাবে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন একদল পুলিশ নিয়ে জানাযার কার্যক্রম বন্ধ করেন।
পরে স্বাস্থ্যবিধি মেনে করোনায় মৃত ব্যক্তির জানাজা অনুষ্ঠিত হয়।

স্থানীয় সূত্রে জানাযায়, গত রবিবার আউশকান্দি ইউনিয়নের উত্তর দৌলতপুর গ্রামের আব্দুল হক সরদারের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এতে তাকে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে সিলেট শামসুদ্দিন করোনা হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত ২টায় মারা যান।
এর কিছুদিন পূর্বে তার ভাই আব্দুল ওয়াহিদ সরদার সৌদি আরবে করোনা আক্রান্ত হয়ে মারা যান। এ নিয়ে পরিবারের দুইজন সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।
পরবর্তিতে সোমবার বেলা ২টা ৩০ মিনিটের সময় স্বস্থ্যবিধি মেনে আব্দুল হকের জানাজা নামাজ শেষে তার দাফন সম্পন্ন হয়েছে।
এ ব্যাপারে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডাক্তার আব্দুস সামাদ বলেন, আব্দুল হকের করোনা পজেটিভ সনাক্ত হলে রবিবার তাৎক্ষনিকভাবে তাকে সিলেট শামসুদ্দিন হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যূ বরণ করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ব্যবস্থা গ্রহন করি এবং স্বাস্থ্য বিধি মেনে জানাযার ব্যবস্থা করা হয়েছে।