লোকালয় ২৪

হবিগঞ্জের গাভীকে যক্ষি নিয়েছে সংবাদে জনমনে আতংক

হবিগঞ্জের গাভীকে যক্ষি নিয়েছে সংবাদে জনমনে আতংক

বার্তা ডেস্কঃ হবিগঞ্জের বানিয়াচঙ্গে গড়ের খালে গাভীকে যক্ষি নিয়েছে এ সংবাদে জনমনে কৌতুহল সৃষ্টি হয়েছে। গাভীকে রক্ষা করতে গিয়ে মালিক অল্পের জন্য বেঁচে গেছেন।

এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১০ টায় শরীফখানীর পশ্চিমের গড়ের খালে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, অন্যান্য দিনের ন্যায় গতকাল গাভীকে হাওরে দেয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন যাত্রাপাশা এলাকার কৃষক হবিব মিয়া। গড়ের খাল দিয়ে পার হতে গিয়ে গাভীটি মধ্যখানে আটকে যায়। এ সময় হবিব মিয়া পানিতে নেমে গাভীটিকে স্পর্শ করা মাত্র গাভীটি লাফ দিয়ে তার উপর উঠে যায়। এতে তিনি আহত হয়ে অনেকটাই তলিয়ে যান পানিতে। পরে অনেক কষ্ট করে তিনি পাড়ে উঠলেও সাধের গাভীটিকে উদ্ধার করতে পারেননি। এ সময় গাভীকে পানিতে না দেখে ভয়ে থরো থরো করে বাড়িতে ফিরে আসেন কৃষক হবিব মিয়া। এ ঘটনা জানাজানি হলে এলাকাবাসীর মধ্যে এক রহস্যের সৃষ্টি হয়েছে। এ জায়গাটি দেখতে গতকাল শত শত উৎসুক জনতার ঢল নেমেছিল সেখানে।

সূত্রে জানা যায়, গত বছর গড়ের খালের অনেক জায়গা জুড়ে ড্রেজিং মেশিন দিয়ে প্রচুর পরিমান বালু উত্তোলন করা হয়েছে। ফলে এ জায়গাটি গর্ত হয়ে অনেক গভীর হয়েছে। এ ব্যাপারে ৪ নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রেখাছ মিয়া এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গাভীটিকে এখনো পাওয়া যায়নি এবং কৃষক হবিব মিয়া আহত হয়েছেন।