লোকালয় ২৪

পূজা ভাটের ‘সড়ক টু’ তে আলিয়া ভাট

'সড়ক টু' তে আলিয়া ভাট

বিনোদন ডেস্কঃ ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘সড়ক’ ফিল্মের কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করবেন আলিয়া ভাট আর চলচ্চিত্রটি পরিচালনা করবেন তাই বড় বোন পূজা ভাট। কেন্দ্রীয় পুরুষ ভূমিকায় সিদ্ধার্থ মালহোত্রাকে নেয়া হয়েছে এমন গুজবও শোনা যাচ্ছিল। পক্ষান্তরে নির্মাতারা জানিয়েছে অভিনেতার সন্ধান চলছে।

মূল চলচ্চিত্রটিতে প্রধান দুই ভূমিকায় অভিনয় করেছিলেন পূজা ভাট আর সঞ্জয় দত্ত। পরিচালনা করেছিলেন পূজার বাবা মহেশ ভাট। এর আগে এক সূত্রে জানা গিয়েছিল পূজা আর সঞ্জয় ‘সড়ক টু’তেও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন, কিন্তু তা এখনও নিশ্চিত হয়নি। এই দুজনই মহেশকে ‘সড়ক টু’র চিত্রনাট্য লিখতে রাজি করান। প্রথম ফিল্মটির কাহিনী নতুনটিতে অব্যাহত থাকবে কিনা জানা না গেলেও মহেশ জানিয়েছেন ‘সড়ক টু’ নির্মিত হবে বর্তমান সময়ের পটভূমিতে যেখানে বাড়ি আর সড়কের ফারাক মিলিয়ে যাচ্ছে।

সঙ্গীত পরিচালনার জন্য এরই মধ্যে জিত গাঙ্গুলীকে চূড়ান্ত করা হয়েছে। আগামী কয়েক সপ্তাহ’র মধ্যে ‘সড়ক টু’ নির্মাণের আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে। সে সময়ই চলচ্চিত্রটির মুক্তির তারিখ ঘোষণা করা হবে। এর আগে জানান হয়েছিল এই বছরের আগস্টে ‘সড়ক টু’ মুক্তি পাবে।