লোকালয় ২৪

স্ত্রীর পরকীয়ায় এবার রাজবাড়ীতে স্বামীর আত্মহত্যা, পরকীয়া প্রেমিক গ্রেফতার

স্ত্রীর পরকীয়ায় এবার রাজবাড়ীতে স্বামীর আত্মহত্যা, পরকীয়া প্রেমিক গ্রেফতার

রাজবাড়ী- স্ত্রীর পরকীয়ায় চট্টগ্রামে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার ঘটনার পর এবার একই ঘটনা ঘটলো রাজবাড়ীর গোয়ালন্দে। সেখানে স্ত্রীর পরকীয়া প্রেম সইতে না পেরে ২ সন্তানের জনক ফিরোজ শেখ নামে এক ব্যক্তি বিষপান করে আত্মহত্যা করেছেন।

গত কয়েকদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গতকাল বুধবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় পরকীয়া প্রেমিক আব্দুর রব শেখকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার ছোটভাকলা ইউনিয়নের হাউলি কেউটিল গ্রামের মৃত মোহন শেখের ছেলে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্র জানায়, দীর্ঘ ২৫ বছর আগে গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের কেউটিল গ্রামের গোলাপ শেখের ছেলে ফিরোজ শেখের সঙ্গে পাশের হাউলি কেউটিল গ্রামের সাহেব আলীর মেয়ে তাসলিমা বেগমের বিয়ে হয়। তাদের সাংসারিক জীবনে পূর্ণবয়স্ক এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ভালোই কাটছিল তাদের পারিবারিক জীবন।

কিছুদিন আগে পাশের গ্রামের ইজিবাইকচালক দুই সন্তানের জনক আব্দুর রব শেখের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন তাসলিমা। গত ২০/২৫ দিন আগে আব্দুর রব ও তাসলিমা পালিয়ে যায়। সপ্তাহখানেক পর স্থানীয়দের চাপে আব্দুর রব তাসলিমাকে তার স্বামীর কাছে ফিরিয়ে দিতে বাধ্য হয়। এরপরও তাসলিমা ও আব্দুর রব যথারীতি পরকীয়া সম্পর্ক চালিয়ে যায়। স্ত্রীর পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে গত শুক্রবার বিকেলে ফিরোজ শেখ বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।

পরিবারের অন্য সদস্যরা বিষয়টি টের পেয়ে তাকে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এরপর সেখানেও অবস্থার আরো অবনতি হলে গত সোমবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ৩টার দিকে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম গণমাধ্যমে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফিরোজ শেখের মৃত্যুর আগেই মৌখিক অভিযোগের ভিত্তিতে পরকীয়া প্রেমিক আব্দুর রব শেখকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে গত শনিবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।