লোকালয় ২৪

স্ত্রীকে হত্যার পর থানায় হাজির স্বামী

স্ত্রীকে হত্যার পর থানায় হাজির স্বামী

ক্রাইম ডেস্কঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় শ্বাসরোধে এক গৃহবধূকে হত্যার ঘটনা ঘটেছে। তার নাম তাসমিন আক্তার রানী (২৬)। রানীকে হত্যার দায় স্বীকার করে তার স্বামী মেহেদী হাসান (৩০) থানায় আত্মসমর্পণ করেছেন। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের এ খবর নিশ্চিত করেন।

শুক্রবার (৫ অক্টোবর) সকালে ফতুল্লার শাসনগাঁ চাঁদনী হাউজিং এলাকায় এ ঘটনা ঘটে।

মেহেদী হাসান মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার কানিপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। সে বিসিকের একটি গার্মেন্ট কারখানায় কাজ করে। ফতুল্লার শাসনগাঁ চাদনী হাউজিং এলাকায় ভাড়া বাসায় স্ত্রীকে নিয়ে থাকতো সে।

ওসি মঞ্জুর কাদের বলেন, ‘সকালে ফতুল্লা থানার সামনে এসে মেহেদী হাসান উদভ্রান্তের মতো ঘুরতে থাকে। প্রায় দেড় থেকে দুই ঘণ্টা এভাবে ঘুরাফেরা করে একপর্যায়ে থানার ডিউটি অফিসারকে জানায় সে তার স্ত্রীকে খুন করেছে। বিষয়টি ডিউটি অফিসার মোবাইল ফোনে জানালে আমি মেহেদীকে আটকে রাখার নির্দেশ দিই। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তার স্ত্রী তাসমিন আক্তার রানীর লাশ উদ্ধার করি।’

তিনি আরও বলেন, ‘প্রায় দুই বছর আগে রানীকে বিয়ে করে মেহেদী হাসান। রানী তার দ্বিতীয় স্ত্রী। সে নাটোরের বাগাতিপাড়া থানার সারদীয়া গ্রামের আব্দুর রহিমের মেয়ে। রানীরও এটি দ্বিতীয় বিয়ে। এ দম্পতির ছয় মাস বয়সী একটি সন্তানও রয়েছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে কলহ গেলেই ছিল। বৃহস্পতিবার তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এই ঝগড়ার জের ধরে মেহেদী তার স্ত্রীকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে।’

ওসি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।