স্ত্রীকে অচেতন করে মেয়েকে রাতভর ধর্ষণ, লম্পট বাবা গ্রেপ্তার

স্ত্রীকে অচেতন করে মেয়েকে রাতভর ধর্ষণ, লম্পট বাবা গ্রেপ্তার

স্ত্রীকে অচেতন করে মেয়েকে রাতভর ধর্ষণ, লম্পট বাবা গ্রেপ্তার
স্ত্রীকে অচেতন করে মেয়েকে রাতভর ধর্ষণ, লম্পট বাবা গ্রেপ্তার

লোকালয় ডেস্ক- রাজধানীতে স্ত্রীকে চেতনানাশক ওষুধ খাইয়ে ১৫ বছর বয়সী এক মেয়েকে রাতভর ধর্ষণ করেছে তার বাবা। এই অভিযোগে মেয়ের মামলার পর ওই লম্পট বাবা মো. জালাল ভুইয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশের খিলগাঁও জোনের সিনিয়র সহকারী কমিশনার জাহিদুল ইসলাম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এক কিশোরী তার বাবার বিরুদ্ধে রাতভর ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছেন। পরে খিলগাঁওয়ের শেখের জায়গা বাজারের একটি বাসা থেকে জালালকে বুধবার গ্রেফতার করে পুলিশ।

জাহিদুল ইসলাম বলেন, এই ঘটনার তিন মাস আগে ইয়াবা সেবনের অভিযোগে তিন মাস কারাভোগ করেছিল জালাল। কুমিল্লার তিতাস উপজেলায় তার গ্রামের বাড়ি।

সিনিয়র সহকারী কমিশনার বলেন, গত ৭ জুলাই দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ওই কিশোরীকে ধর্ষণ করা হয়। এর আগে রাতের খাবার শেষে চিনির সঙ্গে পাউডারজাতীয় চেতনানাশক মিশিয়ে জালাল ভুইয়া তার স্ত্রীকে খাওয়ান। ওই কিশোরী, তার দুই বছরের ছোট ভাই, মা ও বাবা জালাল ভুইয়া এক ঘরের একই বিছানায় ঘুমাতেন। চেতনানাশক খেয়ে জালালের স্ত্রী আগেই ঘুমিয়ে পড়েন। তাদের দুই ছেলে-মেয়েও ঘুমিয়ে পড়ে। পরে রাত সাড়ে ১২টার দিকে মেয়েকে বিছানা থেকে মেঝেতে নিয়ে ধর্ষণ করে তার বাবা। সে সময় কিশোরী তার মাকে ধাক্কা দিয়ে উঠানোর চেষ্টা করে। কিন্তু তিনি অচেতন অবস্থায় পড়ে থাকায় তাকে উঠাতে পারেনি। পরের দিন বিকেল সাড়ে ৫টার দিকে তার মায়ের জ্ঞান ফেরে বলে জানায় ওই কিশোরী।

পুলিশ কর্মকর্তা জাহিদুল ইসলাম সোহাগ ওই কিশোরীর বরাত দিয়ে আরো বলেন, ওই ঘটনার আগেও চার-পাঁচদিন ওই কিশোরীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় জালাল। তখন মেয়ে তার বাবাকে এই বিষয়ে সতর্ক করে। মেয়ে ভেবেছিল, বাবা নিজে তার ভুল বুঝতে পারবে। কিন্তু তিনি আরো ভয়ংকর হয়ে ওঠেন। পরে রোববার দিবাগত রাতে পরিকল্পিতভাবে তাকে রাতভর ধর্ষণ করা হয়েছে বলে জানিয়েছে ওই কিশোরী।

পরে মা ও অন্যদের সঙ্গে আলাপ-আলোচনা করে খিলগাঁও থানায় মামলা করে ওই কিশোরী। সে সময় কিশোরীর সঙ্গে তার মাও আসেন থানায়। তবে মেয়ের মাকে চেতনানাশক খাওয়ানো হয়েছে কিনা এবং কিশোরীর অভিযোগ সঠিক কিনা তা নিশ্চিত হতে আমরা তাদেরকে ঢাকা মেডিকেলে পাঠিয়েছি। প্রতিবেদন পেলে সব বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন জাহিদুল ইসলাম সোহাগ।

এদিকে খিলগাঁও থানা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জালাল ভুইয়া ধর্ষণের বিষয়টি অস্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। তিনি বলেন, তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠালে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com