লোকালয় ২৪

স্কুলশিক্ষক বাবাকে পিটিয়ে হত্যা করল বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে!

স্কুলশিক্ষক বাবাকে পিটিয়ে হত্যা করল বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে!

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি- গাজীপুরের শ্রীপুরে ছেলে এমরান হাশমি রাতুল (২৫) তার বাবা আব্দুল ওয়াদুদ বাবুল মাস্টারকে (৫৫) লোহার রড দিয়ে পিটিয়ে করে খুন করেছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (২১ অক্টোবর) রাত ১টার দিকে উপজেলার গোসিংগা ইউনিয়নের লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছেলে এমরান হাশমি রাতুলকে রাতেই পুলিশ আটক করেছে।

নিহত ওয়াদুদ বাবুল একই গ্রামের মৃত আব্দুল রশিদ মাস্টারের ছেলে এবং পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার তরগাঁও কোহিনুর বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত বিষয়ের শিক্ষক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, মধ্যরাতে বাবা-ছেলের মাঝে টাকা নিয়ে বাকবিতন্ডা শুরু হয়। পর্যাপ্ত পরিমাণ টাকা দেয়ার পরও অতিরিক্ত টাকা চান রাতুল। এতে টাকা দিতে নারাজ হন বাবা। এরই জের ধরে বাবাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর আহত হন বাবা। এসময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে মারা যান বাবুল মাস্টার।

মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পাষন্ড ছেলে এমরান হাশমি রাতুল রাজধানীর উত্তরার ডেফোডিল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।