লোকালয় ২৪

স্কুলছাত্রীকে একা পেয়ে জড়িয়ে ধরে ম্যানেজিং কমিটির সদস্য, মুখ চেপে জঙ্গলে নিয়ে ধর্ষণের চেষ্টা!

স্কুলছাত্রীকে একা পেয়ে জড়িয়ে ধরে ম্যানেজিং কমিটির সদস্য, মুখ চেপে জঙ্গলে নিয়ে ধর্ষণের চেষ্টা!

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার পাইস্কা বালিকা উচ্চবিদ্যালয়ের ৯ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ম্যানেজিং কমিটির এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী স্কুলছাত্রী জানায়, পাইস্কা বালিকা উচ্চবিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য শফিকুল ইসলাম সোমবার রাত ১০টার দিকে স্কুলছাত্রীকে (১৪) একা পেয়ে জড়িয়ে ধরে। পরে স্কুলছাত্রীর মুখ চেপে ধরে বাড়ির পাশে জঙ্গলে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় স্কুলছাত্রীর ধস্তাধস্তি ও চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে শফিকুল তার পায়ের জুতা রেখে দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ বুধবার রাতেই ঘটনাস্থলে যায়। পরে পুলিশের সহায়তায় স্কুলছাত্রী থানায় গিয়ে বুধবার রাতে বাদী হয়ে শফিকুলের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত শফিকুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে, এই খবর জানাজানি হলে বৃহস্পতিবার এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে অভিযুক্ত শফিকুলের বাড়িতে ভাঙচুর চালায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ধনবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান বলেন, এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে থানায় মামলা করেছে। ঘটনায় জড়িত সফিকুলকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।